1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

লালমনিরহাটে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩৩০ বার নিউজটি পড়া হয়েছে

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট : লালমনিরহাটের বড়বাড়ীতে নিজ বাড়ী থেকে ব্রেস (৩০) নামের এক যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।
সোমবার (২ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ছাত হরনারায়ন এলাকার মৃতের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। মৃত ব্রেস ছাত হরনারায়ন এলাকার মৃত প্রছন্ন কুমারের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, ব্রেস বাড়ীতে একাই থাকতেন। সোমবার বিকেলের দিকে মৃত ব্রেসের বাড়ী থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় কয়েকজন লোক বাড়ী গিয়ে ব্রেস এর হাত পা বাধা অবস্থায় অর্ধগলিত মরদেহ দোখতে পায়। পরে পুলিশকে খরব পুলিশ দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করে।
প্রাথমিকভাবে ধসরনা করা হচ্ছে দুই তিন দিন আগে তাকে কে বা কাহারা হত্যা করে ফেলে রেখে গেছে। ফলে লাশে পচন ধরে দুর্গন্ধ বের হয়েছে।
ইতিমধ্যে ঘটনাস্থলে লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা(বিপিএম,পিপিএম)অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামাল ও সদর থানার অসি শাহা আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামাল বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। আমরা গভীর ভাবে তদন্ত করছি তদন্ত শেষ হলে পরে বিস্তারিত জানাব।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x