1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত আরো ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৪৩

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ২০১ বার নিউজটি পড়া হয়েছে

অন্তর, কুষ্টিয়া : কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত গেল ২৪ ঘন্টায় চিকিৎসাধীন অবস্থায় আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৬ জনের করোনা পজেটিভ ও ১ জনের করোনা উপসর্গ ছিল। বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আব্দুল মোমেন জানান, বর্তমানে হাসপাতালে ১৮৮ জন করোনায় আক্রান্ত রোগী ও ৩৯ জন উপসর্গ নিয়ে মোট ২২৭ জন ভর্তি রয়েছে।
পিসিআর ল্যাব ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ২৪ ঘন্টায় জেলায় ৩৮৯ জনের নমুনা পরিক্ষা করে ১৪৩ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৬.৭৬% শতাংশ।
এদিকে ১৩তম দিনের মতো জেলায় কঠোর লকডাউন চলছে। প্রশাসনের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে জেলার শিল্প-কারখানাগুলো চালু রয়েছে। কাঁচা বাজারগুলো সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত খোলা রাখা হচ্ছে। জেলার শপিংমল, হোটেল, রেস্তোরা দোকান-পাট বন্ধ থাকলেও মানুষ কিন্তু কোন কারন ছাড়াই শহরে প্রবেশ করছে। পুলিশ শহরের প্রবেশ পথগুলোতে ব্যরিকেট দিয়ে তাদের আটকানোর বৃথা চেষ্টা চালিয়ে যাচ্ছে।
আর মঙ্গলবার দিনব্যপী অভিযান চালিয়ে সরকারী বিধিনিষেধ অমান্যকারী ৫৪ জনের কাছ থেকে ৪৪হাজার ৩শত টাকা জরিমানা আদায় ও ১জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x