1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০১ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে ৬ বছরের শিশু হত্যার রহস্য উদঘাটন, আটক ফুফু

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৪৮৪ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুর মশানে ৬ বছরের কন্যা শিশু জান্নাতুল খাতুনের হত্যার রহস্য ২০ ঘন্টার মধ্যে উদঘাটন করেছেন জেলা পুলিশ। এ বিষয়ে আজ দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার খাইরুল আলম।
প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, গতকাল বুধবার ৯.৫০ মিনিটের সময় কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মশান শাহাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে ৬ বছরের কন্যা শিশু জান্নাতুলের হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে শিশুটির আপন ফুফু জোহরা খাতুন জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় নিয়ে যান পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে জোহরা এ হত্যাকান্ড করেছে বলে তিনি জানান।
পুলিশ সুপার খাইরুল আলম তিনি আরও বলেন নিহত শিশু জান্নাতুলের মা আখি বেগমের সাথে পারিবারিক বিষয়ে কথাকাটি হয় ফুফু জোহরার সাথে এবং আখি বেগম তার ননদ জোহরাকে তার বাড়ী থেকে বের করে দেয়। এ ক্ষোভের বশবর্তী হয়ে শিশু জান্নাতুল ফুফুর বাড়ীতে বিকেলে খেলা করতে আসলে জোহরা কৌশলে জান্নাতুলকে তার রান্না ঘরে নিয়ে বটি দিয়ে কুপিয়ে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। পরে লাশ গুম করার জন্য বাজার করা প্লাষ্টিকের ব্যাগের মধ্যে ঢুকিয়ে বাড়ীর পাশের ধানক্ষেতে ফেলে আসে।
প্রেস বিফ্রিং কালে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, মিরপুর থানার অফিসার্স ইনচার্জ গোলাম মোস্তফাসহ স্থানীয় সাংবাদিকবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x