1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২৪ অপরাহ্ন

লালমনিরহাটে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৪ বার নিউজটি পড়া হয়েছে

এস,আর শরিফুল ইসলাম রতন , লালমনিরহাট : সারাদেশের ন্যায় লালমনিরহাটেও বাংলাদেশ জাতীয়তাবাদী দলে(বিএনপি,র) ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বুধবার (১সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট জেলা বিএনপি কার্যালয়ে সংগঠনের জেলা নেতৃবৃন্দের আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দরা সরকারের নানা সমালোচনা করে বলেন,জিয়ার কবর নিয়ে যে মন্তব্য করা হচ্ছে তা অমানবিক ও অযৌক্তিক ,এসময় বক্তারা বলেন,সরকারের মাথা খারাপ হয়ে গেছে তাই তারা আবোল তাবোল কথা বলছে।আগামীতে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারকে ক্ষমতা থেকে নামাতেই হবে।
এসময় জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেল বিএনপি,র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু,অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহঃ সভাপতি রোকন উদ্দিন বাবুল, সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্মঃ সাধারন সম্পাদক একেএম মমিনুল হক, জেলা বিএনপির উপদেষ্টা মোশারফ হোসেন রানা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন,সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আব্দুস ছালাম,সাজু পাটোয়ারী, মহিলা দলের সভানেত্রী এ্যাডভোকেট জিন্নাত ফেরদৌস আরা রোজি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x