1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

ব্লাড রেমিট্যান্স মোল্লাতেঘরিয়া কুষ্টিয়া সংগঠনের পাশে সেচ্ছাসেবী সংগঠন ‘একটু পাশে দাঁড়াই

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩১ বার নিউজটি পড়া হয়েছে

আবীর হাসান স্বাধীন কুষ্টিয়া : মোল্লাতেঘরিয়ার কিছু কিশোর ছেলেরা এলাকায় কোনো মানুষ রক্তের অভাবে মৃত্যু বরন করবে না এই প্রত্যয় নিয়ে ব্লাড রেমিট্যান্স মোল্লাতেঘরিয়া নামে একটা সংগঠন করেছে, তারা ইতিমধ্যে ফ্রী করোনা টিকার রেজিষ্ট্রেশন, মাক্স বিতরণ এবং রক্তদান এর মাধ্যমে এলকায় ব্যাপক সারা ফেলেছে।
আর প্রতিটি ভালো কাজে উতসাহ দিতে ‘একটু পাশে দাঁড়াই’ সংগঠন পাশে থাকতে চাই, তাই কিশোর ছেলে মেয়েদের এই উদ্দোগ কে সমর্থন জানাতে সংগঠনের পক্ষ থেকে, ব্লাড রেমিট্যান্স মোল্লাতাঘরিয়া সংগঠনের প্রতিটা ছেলে মেয়েদের দিয়েছে মোল্লাতেঘরিয়া ব্লাড রেমিট্যান্স এবং ‘একটু পাশে দাঁড়াই’ এর লৌগ সস্বলিত T-shirt ।।
এবং সবসময় এই সংগঠনের পাশে থাকার পরিশ্রুতি দিয়েছে ‘একটু পাশে দাঁড়াই’ সংগঠন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন একটু পাশে দাঁড়াই সংগঠনের সন্মানিতো সভাপতি জনাব মোস্তাফিজুর রহমান সুমন এবং বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাজী জুরাইশ হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্লাড রেমিট্যান্স মোল্লাতেঘরিয়া কুষ্টিয়া সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব আজিজুর রহমান মন্টু মোল্লা। আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি রাহাত ইসলাম পলাশ, সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান ফাহিম সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্লাড রেমিট্যান্স মোল্লাতেঘরিয়া কুষ্টিয়া সংগঠনের সাধারন সম্পাদক মোঃ মিশুক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x