1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ইউনিয়ন পর্যায়ে ২য় ধাপে চলছে গণটিকা কার্যক্রম

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১২২ বার নিউজটি পড়া হয়েছে

অন্তর, কুষ্টিয়া : কুষ্টিয়ায় একটি ইউনিয়ন বাদে ২য় ধাপে চলছে গণটিকা কার্যক্রম। জেলার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নে চলতি মাসের ৯ তারিখে করোনার ভ্যাকসীন প্রদান করা হবে । করোনার ঝুকিপূর্ন জেলা কুষ্টিয়ায় ২য় ধাপে ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে গণটিকা দেওয়া হচ্ছে। আজ জেলার ৬৩ ইউনিয়ন ও ৫টি পৌরসভার মোট ৯৫ টি কেন্দ্রে এক যোগে চলছে করোনার টিকা প্রদান। ১ম ধাপের ন্যায় ২য় ধাপেও পৌরসভার প্রতিটি এবং ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডগুলোতে এই টিকা দেওয়া হচ্ছে। ইউনিয়ন পর্যায়ে একেকটি কেন্দ্রে মোট তিনটি বুথে ৬শ’জনকে এবং পৌরসভার প্রতিটি কেন্দ্রে ২শত জনকে দেয়া হবে এই টিকা। জেলা সিভিল সার্জন ডাক্তার এইসএম আনোয়ারুল ইসলাম জানান, জেলায় আজ ২য় পর্যায়ে মোট ৪৫হাজার জনকে টিকা দেওয়া হবে।
আজ সকাল থেকেই টিকাদান কেন্দ্রগুলোতে মানুষের ব্যপক উপস্থিতি ছিল। সুষ্টভাবে টিকাদান কর্মসূচি সফল করতে শুরু থেকে টিকাদান কেন্দ্রগুলোতে পুলিশ মোতায়েন করা হয়। এছাড়াও বয়স্ক ও প্রতিবন্ধীদের টিকা নেওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হচ্ছে কেন্দ্রগুলোতে। মাস্ক পরিধান ছাড়া কাউকে টিকা দেওয়া হচ্ছে না ।
উল্লেখ্য করোনার ঝুকিপূর্ন জেলা কুষ্টিয়ায় ১ম ধাপে ইউনিয়ন পর্যায়ে গত আগষ্ট মাসের ৭ তারিখে গণটিকা দেওয়া হয়। সে সময় ৭ই আগষ্ট জেলার ৬৪ ইউনিয়ন ও ৫টি পৌরসভার মোট ৯৬ টি কেন্দ্রে এক যোগে চলে করোনার টিকা প্রদান কার্যক্রম। ১ম ধাপে জেলায় মোট ৪৫হাজার ৬শ’ জনকে টিকা দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x