1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:২২ অপরাহ্ন

কুষ্টিয়ায় সাব-রেজিষ্ট্রার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮৭ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ায় সাব রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহ হত্যা মামলায় ৪ আসামীর ফাঁসি ও একজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ( প্রথম আদালত) তাজুল ইসলাম রায় প্রদান করেন। মঙ্গলবার দুপুরে এক জনকীর্ণ আদালতে রায় পড়ে শোনান আদালতের বিচারক। এ সময় ৫ আসামী আদালতে উপস্থিত ছিলেন।
ফাঁসির দন্ডপ্রাপ্তরা হলেন, সাইদুল ইসলাম, ফারুক হোসেন, কামাল শেখ ওরফে কামাল হোসেন, মশিউল আলম ওরফে বাবুল ওরফে বাবলু। মনোয়ার হোসেন ওরফে ডাবলুকে যাবজ্জীবন কারান্ড দেওয়া হয়েছে।
আদালত সুত্র জানিয়েছে, কুষ্টিয়া সদর সাব-রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহকে ২০১৮ সালের ৮ অক্টোবর রাতে কুষ্টিয়া শহরের আড়–য়াপাড়া এলাকার বাবর আলী গেটের ভাড়া বাসায় গিয়ে দন্ডপ্রাপ্তরা কুপিয়ে হত্যা করে।
এ ঘটনায় পরদিন নিহতের ভাই কামরুজ্জামান শাহ বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন। পরে ২০১৯ সালেল ১৮ জানুয়ারি মডেল থানা পুলিশ তদন্ত করে ৫জনকে অভিযুক্ত করে আদালতে চাজশীট দেয়। স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে আদালতে রায় দেয়।
রাষ্টপক্ষের আইনজীবী অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, মামলাটি অলোচিত ছিলো। পুলিশ তদন্ত করে ৫জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দেয়। আসামীরাও তাদের দোষ স্বীকার করে। সবদিক বিবেচনা করে আদালতের বিচারক রায় দিয়েছে। এতে ন্যায় বিচার পেয়েছে সাব-রেজিষ্টার নুর মোহাম্মদের পরিবার।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x