1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় নয় মাসের শিশুকে হত্যা করে মায়ের আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০২ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ায় নয় মাসের শিশুকে হত্যা করে তার মা গলাই ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার ভোরে শহরের থানাপাড়া পুরাতন বাঁধ এলাকার একটি বাড়ি থেকে মা আকলিমা খাতুনের ঝুলন্ত মরদেহ করেছে পুলিশ। এসময় মায়ের লাশের পাশের পড়ে ছিল ৯ মাসের শিশু পুত্র জীমের মরদেহ। নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার অটো চালক রতন আলীর স্ত্রী।
এলাকাবাসী জানায়, গড়াই নদী সংলগ্ন থানাপাড়া পুরাতন বাঁধে স্বামী রতনের বাড়িতে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশেই বাবা মাজেদ আলীর বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ করায় মঙ্গলবার রাতে বাবার বাড়িতে ৯ মাসের শিশু সন্তানকে ঘুমিয়ে ছিলেন। ভোরে এলাকাবাসী আকলিমার ঘরে ঢুকে দেখতে পান আকলিমা ঘরের ডাবের সাথে গলাই ফাঁস নিয়ে ঝুলছে। পাশেই বিছানায় শিশু জীমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষনিক স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মা ও শিশু সন্তানের লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। আকলিমা খাতুন মানুষিকভাবে অসুস্থ ছিলেন। ধারনা করা হচ্ছে আকলিমা তাঁর শিশু পুত্রকে স্বাসরুদ্ধ করে হত্যার পর সে নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
কুষ্টিয়া মডেল থানা অফিসার ইনচার্জ সাব্বিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানাপাড়া বাঁধের একটি বাড়ি থেকে মা ও শিশু সন্তানের মরদেহ করেছে পুলিশ। আকলিমা মানষিক রোগী ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছে। তবে তদন্ত প্রতিবেদন পেলে সবকিছু নিশ্চিত হওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x