1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

মনের কষ্টে মোটর সাইকেলে ধরিয়ে দিলেন আগুন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২৬ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : মামলা দে,,ওয়ায়’ নিজের মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে প্রতিবাদ করেছেন শওকত আলম সোহেল নামে এক ফ্রিল্যান্সিং সাংবাদিক। বাইকটি আগুনে পুড়ে যাওয়ার একটি ভিডিও, ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, মোটরসাইকেলটিতে দাউ দাউ আগুন জ্বলছে। পাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন। কিন্তু ততক্ষণে পুড়ে গেছে বাইকটি। এক ব্যক্তি ওই ভিডিওটি পোস্ট করে লিখেছেন মনের কষ্টে গ্যাস লাইট দিয়ে নিজেই আগুন ধরিয়ে দিয়েছেন শওকত আলম সোহেল নামে ওই ব্যক্তি। অনেক চেষ্টা করেও আগুন নেভাতে চেষ্টা করলাম। কিন্তু ততক্ষণে সব শেষ। জানা গেছে, আগে থেকেই ওই মোটরসাইকেলটিকে একটি মামলা দেওয়া ছিল। কাগজপত্রে সামান্য ত্রুটি থাকায় পুলিশ ফের মামলা দেওয়ায় মনের কষ্টে এ কাণ্ড ঘটিয়েছেন ওই বাইকার।
তবে মামলা দে,ওয়ার বিষয়টি অস্বীকার করেছেন গুলশা,ন ট্রাফিক জোনের ডিসি রবিউল ইসলাম।
তিনি সময় সংবাদকে বলেন, তার বাইকের নামে মামলা দেওয়ার জন্য কাগজপত্র নেওয়া হয়েছিল। কিন্তু মামলা দেওয়া হয়নি। তারগেই তিনি তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।
ডি,সি রবিউল ইসলাম আরও বলেন রাজধানীর বাড্ডার লিংক রোডে সব সময় যানজট লেগেই থাকে। সেখানে যা চলাচল স্বাভাবিক করতে রাস্তার পাশে রাখা মোটরসাইকেলগুলো সরানোর জন্য বলা হয়। কিন্তু তাতেও কাজ না হওয়ায় মামলা দেওয়ার জন্য তাদের কাগজ-পত্রগুলো নেওয়া হয়।
মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া ওই ব্যক্তি বর্তমানে বাড্ডা থানায় আছেন বলে জানান তিনি।
এ বিষয়ে মিরাদুল, মুনিম না,মে এক প্রত্যক্ষদর্শী সময় সংবাদকে জানান, সকালে অফিসে যাওয়ার পথে দেখি পুলিশের সামনেই বাইকের তেলের চাবি ছেড়ে দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছে। কিছু, বুঝে ওঠার আগেই আগুন ততক্ষণে দাও দাও করে জ্বলছে। আর পুলিশ চেয়ে চেয়ে দেখছে। আমি নিজে আগুন নেভাতে চাইলেও লোক আমাকে বাধা দেয় দে এবার মামলা দে. বলে, চিৎকার করতে থাকে লোকটি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x