1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

কুমারখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮১ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে।
মঙ্গলবার( ২৮ সেপ্টেম্বর) বিকেলে কুমারখালী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পৌর পার্ক এ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।
অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে কেক কাটেন।
অনুষ্ঠানে সাংসদ সেলিম আলতাফ জর্জ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার অভিভাবক হিসেবে নিজের জীবন বাজি রেখে বাংলার জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। তার অভিজ্ঞতা আর দূরদর্শিতা আজ বাংলাদেশের উন্নয়নকে ত্বরান্বিত করেছে। আমরা আজ বাংলার অভিভাবককে সামনে নিয়ে সবাই ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে তার হাতকে শক্তিশালী করবো।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামছুজ্জামান অরুন, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন খান তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক আতিয়ার রহমান টুকু, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সিরাজুল ইসলাম ভুট্টো, উপজেলা যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হারুন,চাপড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হাসান রিন্টু সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x