1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

খোকসায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিমা ভাঙচুর

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৯৯ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের আজইল গ্রামে জমি সংক্রান্ত ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার আতিক হাসান।
আজইল গ্রামের হিন্দু মহল্লার ২’শ গজের মধ্যে আজইল সর্বজনিন দূর্গা পুজা মন্দির ও শ্রীশ্রী মহামায়া সার্বজনীন দুর্গা মন্দিরের জমি সংক্রান্ত ও আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে রবিবার (৩ অক্টোবর) ভোররাতের কেবা কারা আজইল সার্বজনূন দূর্গা মন্দিরে দূর্গা প্রতিমার হাত ও মাথা ভাংচুর করে।
সংবাদ পেয়ে ছুটে আসেন কুষ্টিয়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার আতিক হাসান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান ও ওসমান পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান।
রবিবার সকাল ১০ টার সময় সরেজমিনে ওসমানপুর আজইল গ্রামের হিন্দু পাড়ায় ভাংচুরকৃত প্রতিমার মাথা ও হাত নিচে পড়ে আছে।
আজইল সার্বজনিন দুর্গা মন্দিরের কমিটির সভাপতি চন্ডি কুমার বিশ্বাস জানান, রাত সাড়ে ৩ টা পর্যন্ত মন্দির দেখভাল করি। মন্দিরে পাশে বাড়িতে ঘুমাতে গেলে কে বা কারা প্রতিমা ভাংচুর করে।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মন্দিরের জায়গা জমি সংক্রান্ত বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাতের অন্ধকারে প্রতিমা ভাঙচুর করা হয়েছে। তবে অধিকতর তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x