1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ১০ ঘন্টা পর আবারও ট্রেনে কেটে এক যুবকের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৩৪১ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরে ১০ ঘন্টা পার না হতে আবারও ট্রেনে কেটে মারুফ বিল্লাহ (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ (বুধবার) সন্ধ্যার দিকে কোর্টষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। সে ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার কোর্টপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মারুফ বিল্লাহ।

স্থানীয় সূত্রে জানা যায় রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রঙ্গী এক্সেপেস নামক একটি ট্রেন কোর্টষ্টেশনে থামে এবং যাত্রীরা ট্রেন থেকে উঠানামা শেষে তিন মিনিটর পর ফরিদপুরে যাবার উদ্দেশ্যে
ট্রেনটি রওনা হতে থাকলে ট্রেনের উপর ঝাপিয়ে পড়েন মারুফ বিল্লাহ এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে মারুফ বিল্লাহের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম জানান ছেলেটি আত্মহত্যা করেছে কি না বা কেউ তাকে ধাক্কা দিয়েছে তা তদন্ত করলে আসল রহস্য উদঘাটন হবে বলে তিনি জানান। নাম ঠিকানা উদ্দেশ্যে তিনি বলেন তার পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র পাওয়া গিয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য যে, কুষ্টিয়া কুমারখালীর আলাউদ্দিন নগর নামকস্থানে ট্রেনে কাটা পড়ে মুন্না (৫৫) নামে একজন নিহত হয়েছে। আজ (বুধবার) সকালে আলাউদ্দিন নগরের পশ্চিম পার্শে কালু মোড়ে এ ঘটনা ঘটে। সে কুমারখালী উপজেলার কয়া মাঠপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে মুন্না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x