1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

প্রফেসর ডা. এস এম মুস্তানজিদের সুস্থতার জন্য দোয়া কামনা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১৫৬ বার নিউজটি পড়া হয়েছে

করোনা আক্রান্ত কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি বিশিষ্ট সার্জন ও কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. এস এম মুস্তানজিদের সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়েছে। কুষ্টিয়া নাগরিক কমিটির করোনা সেলের উদ্যোগে আয়োজিত এক দোয়া অনুষ্ঠানে তার সুস্থতার জন্য দোয়া কামনা করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে অনুরোধ করা হয় কুষ্টিয়ার কৃতি সন্তান পরোপকারী এই চিকিৎসকের জন্য দোয়া করা জন্য।
কুষ্টিয়া নাগরিক কমিটির করোনা সেলের আহবায়ক ও কুষ্টিয়া নাগরিক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সনো ডায়াগনোস্টিক সেন্টার ও হসপিটালের ব্যবস্থাপনা সম্পাদক সামসুল ওয়াসের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয়ের সাবেক টেজ্রারার প্রফেসর ড. এম সেলিম তোহা, কুষ্টিয়া নাগরিক কমিটির নির্বাহী পর্ষদের সদস্য ও করোনা সেলের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী এসএম কাদেরী শাকিল, বিশ^জিত সাহা সন্টু ও লেখক, গবেষক ড. আমানুর আমান।
গত সোমবার কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে প্রফেসর ডা. এস এম মুস্তানজিদের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।উন্নত চিকিৎসার জন্য তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।
প্রফেসর ডা. এস এম মুস্তানজিদ দেশের একজন শীর্ষ সার্জন। দীর্ঘ দিন ধরে এই পেশায় মানব সেবা করে আসছেন। জেলার স্বাস্থ্য সেবার উন্নয়নে তার বহু অবদান রয়েছে।
প্রফেসর ডা. এস এম মুস্তানজিদ একজন করোনা যোদ্ধা হিসেবে কাজ করছেন। করোনার মহামারীর সময়ে ডা. মুস্তানজিদ জেলার স্বাস্থ্য বিভাগের সাথে নাগরিক উদ্যোগের সমন্বয়ে একাধিক পদক্ষেপ গ্রহনে অগ্রণী ভুমিকা পালন করেন। স্বাস্থ্য বিভাগকে নানাভাবে সহায়তার মাধ্যমে করোনা চিকিৎসার উন্নয়নে তিনি কাজ করেন ও প্রশংসিত হন।
কুষ্টিয়া নাগরিক কমিটির নেতৃবৃন্দ আশা প্রকাশ করেছেন ডা. মুস্তানজিদ অবশ্যই করোনার সাথে যুদ্ধে জয়ী হয়ে পূনরায় সমাজের জন্য, মানুষের জন্য কাজ অব্যাহত রাখবেন।
কুষ্টিয়া নাগরিক কমিটির নেতৃবৃন্দ সমাজের সকলের আবেদন করেছেন ডা.মুস্তানজিদের জন্য দোয়া করার জন্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x