1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

খোকসায় দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১১৯ বার নিউজটি পড়া হয়েছে

খোকসা প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসার গ্রামে ডাকাতির প্রস্তুতি কালে আগ্নেয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে জনতা।
স্থানীয়রা জানায়, শনিবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ৮/৯ জনের একটি ডাকাতদল স্থানীয় লক্ষির বাড়িতে ডাকাতির চেষ্টা করে। এ সময় গ্রামবাসী তাদের চ্যালেঞ্জ করে। এক পর্যায়ে ডাকাত দলের সদস্য স্বজল ও রাজিবকে একটি দেশী তৈরী আগ্নেয় অস্ত্র এবং এক রাউন্ড বন্দুকের কাতুজ্যসহ আটক করে। বাঁকীরা পালিয়ে যায়। আটক ডাকাতদের রাতেই পুলিশে দেওয়া হয়।
আগ্নেয় অস্ত্রসহ আটক স্বজল বহলাডাঙ্গী গ্রামের অনাথ আলী শেখের ছেলে এবং রাজিব সরিষা গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। তারা দুইজনই পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বাসিন্দা।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হবি অস্ত্র সহ দুই ডাকাত আটকের বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক ডাকাতদের বাড়ি পাংশা উপজেলায়। তারা স্থানীয় সন্ত্রাসীদের সহায়তায় দুই জেলার সীমান্তের গ্রাম গুলোতে ডাকাতি করে আসছে। গত কয়েক মাসে কমপক্ষে ৫ ডাকাতকে জনতা আটক করে থানা পুলিশে দিয়েছে।
এ ব্যাপারে থানা ভারপ্রপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, রাত আড়াইটার দিকে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে ডাকাতরা ঈশ্বরদী গ্রামের পর্ণব দেবের বাড়ির টয়লেটে আশ্রয় নেয়। সেখান থেকে জনতা তাদের আটক কওে পুলিশে দেয়। আটকদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x