1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পিতার লাশ দেখতে যাওয়ায় বড় ভাই ছোট ভাইয়ের স্ত্রীকে মারধরের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩০৫ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ার শহরের হাউজিং এলাকায় পিতার লাশ দেখতে যাওয়ায় বড় ভাই মিন্টু শেখ তার আপন ছোট ভাই রাকিবুল ইসলামের স্ত্রী ময়না কে মারধরের অভিযোগ উঠেছে। গত ২৯ অক্টোবর রাত ৯ টার সময় এ ঘটনা ঘটে। এ বিষয়ে রাকিবুল ইসলাম বাদী হয়ে মৃত মহিউদ্দিন শেখের ছেলে মিন্টু শেখ, তার ছেলে তানভীর শেখ ও তার স্ত্রী মিতা নামে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায় অভিযোগকারীরা দীর্ঘদিন ধরে বাদীর স্থায়ী ঠিকানার বাসা বাড়ীর সম্পত্তি জোর পূর্বক ভোগ দখল করিবার পায়তারা করছে বলে এবং বাদীর পিতা মহিউদ্দিন শেখকে মারধর করত বলে অভিযোগ করেন। অভিযোগে আরও বলেন ঐ দিন বিকাল ৪ টার সময় বাদীর পিতা মহিউদ্দিন শেখ অসুস্থ্য অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবর পায়। পিতার লাশ দেখতে হাউজিং যান এবং বাদীর পিতার লাশ রাত ৮ টার সময় পৌর গোরস্থানে দাফন সম্পন্ন করেন। পিতার লাশ দাফন শেষে পিতার বাড়ীতে গেলে পূর্ব শত্রæতার জের ধরে বড় ভাই, বড় ভাইয়ের ছেলে ও বড় ভাইয়ের স্ত্রী ছোট ভাইয়ের স্ত্রী ময়নাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ীভাবে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে এবং ময়নার বাম হাত ভেঙে যায়। ময়নার সমস্ত শরীরে নীলা ফুলা জখম করে বলে অভিযোগ করেন।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম জানান বড় ভাই ছোট ভাইয়ের স্ত্রীর উপর আক্রমনের অভিযোগ আমরা পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x