1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খাজানগরে আহতদের পানি ভেবে মদ দিয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৩১ বার নিউজটি পড়া হয়েছে

আমিন, কুষ্টিয়া : পানি ভেবে মদ মাথায় ঢেলে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চেতনা হারিয়ে ফেলা দুই যুবকের চেতনা ফেরানোর চেষ্টা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় কুষ্টিয়া-চুয়াডাঙ্গা আঞ্চলিক সড়কের খাজানগর নামক স্থানে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় কুষ্টিয়া-চুয়াডাঙ্গা আঞ্চলিক সড়কের খাজানগর শিশুতলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি দ্রুতগতির মোটরসাইকেল ছিটকে সড়কের ওপর আছড়ে পড়ে। এই ঘটনায় মোটরসাইকেলের তিন আরোহীর মধ্যে দুই যুবক আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় স্থানীয়রা এসে তাঁদের জ্ঞান ফেরানোর চেষ্টা করেন। একপর্যায়ে তারা ওই মোটরসাইকেলের হাতলে বাধানো পানির বোতল নিয়ে তাঁদের (আহতদের) মাথায় ঢালতে শুরু করেন।
মোসলেম নামের এক ভ্যানচালক বলেন, আমরা আহত দুজনের জ্ঞান ফেরানোর জন্য তাঁদের সাথে থাকা পানির বোতল থেকে তাঁদের মাথায় পানি ঢালার পর একটা গন্ধ পাই। তখন বুঝতে পারি বোতলে ওগুলো পানি ছিল না, ছিল বোতল ভর্তি মদ। পরে আহতদের সেখান থেকে অটোরিকশা যোগে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত নজরুল ইসলাম জানান, আহত তিনজনের নাম নয়ন (১৭) আইয়ুব (১৭) এবং জীবন (১৮)। এরা মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে জরুরি বিভাগে আসে। তাদের জখম তেমন গুরুতর না হওয়ায় দ্রুত চিকিৎসা নিয়ে চলে যায়।
তবে শেষ খবর পাওয়া পর্যন্ত নম্বরবিহীন ওই মোটরসাইকেলটি ঘটনাস্থলেই পড়ে ছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x