1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করার জন্য অনেকেই এখন লাইন ধরে থাকেন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ২৪১ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাপয়েন্টমেন্ট পেতে অনেকেই এখন লাইন ধরে থাকেন। শুক্রবার (৫ নভেম্বর) লন্ডন থেকে জুম প্ল্যাটফর্মে এক প্রেস কনফারেন্সে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। ড. মোমেন বলেন, আগে আমাদের অনেক দেশের নেতাদের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট নেওয়ার জন্য ঘুরতে হতো। আমরা অ্যাপয়েন্টমেন্ট পেতাম না। তবে এখন সময় বদলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করার জন্য অনেকেই এখন লাইন ধরে থাকেন। প্রধানমন্ত্রীর জন্য বাংলাদেশের ইমেজ বেড়েছে, সে কারণে বিশ্বের দরবারে আমাদের মর্যাদাও বেড়েছে।পররাষ্ট্রমন্ত্রী বলেন, গ্লাসগোর বিশ্ব জলবায়ু সম্মেলনে বিশ্বের অনেক নেতাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ সম্মান দিয়েছেন। অনেক দেশের রাষ্ট্র ও সরকারপ্রধান তার সঙ্গে আলাপ করেছেন। এটা আমাদের জন্য সম্মানের।

ড. মোমেন বলেন, ধনী দেশগুলোর পাশাপাশি বিশ্বের বিভিন্ন সংস্থাও জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ সহায়তায় এগিয়ে আসছে। তবে এ অর্থ সহায়তা পেতে হলে প্রকল্প তৈরি করতে হবে।
প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন ও যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x