1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় মাদ্রাসা থেকে দুই ছাত্র নিখোঁজ, থানায় ডায়েরী

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৩৮৭ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের লাল মোহাম্মদ তেলের গলি এলাকায় মোমতাজুল উলুম মাদরাসা থেকে রাকিবুল(১৬) ও ছাদ আহম্মেদ (১৭) নামে দুই ছাত্র নিখোঁজ হয়েছেন। আজ সন্ধ্যায় কুষ্টিয়া মডেল থানায় পৃথক পৃথক দুইটি নিখোঁজের সাধারণ ডায়েরী করা হয়। হারানো ছাত্রের নাম হচ্ছে হাটশহরিপুর বাহির বোয়ালদাহ মনিরুল এর ছেলে সাদ আহমেদ ও বড়িয়া টাকিমারা মৃত ওহিদুর জামানের ছেলের রাকিবুল। তারা দুজনই রাকিবুল ষষ্ঠ শ্রেণী ও সাদ আহমেদ পঞ্চম শ্রেণীর মোমতাজুল উলুম মাদরাসা এর ছাত্র।

পরিবার সূত্রে জানায় যায় গতকাল (শনিবার) রাত নয়টার সময় মাদ্রাসা হতে বের হয়ে বাড়ীতে ফিরে আসে নি। অনেক খোঁজাখুজির করা অবস্থান কোন সন্ধান না পেলে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন পরিবারের স্বজনেরা।

এ বিষয়ে মোমতাজুল উলুম মাদরাসার প্রিন্সিপাল আরিফুজ্জামান বলেন রাকিব ছুটি নিয়ে বাড়ী যায়। পরে বাড়ী থেকে ঝগড়া ঝাটি করে মাদরাসায় চলে আসে। পরে দুটি ক্লাস করে। গতকাল রাত ১০ টার সময় মাদরাসার নিয়ম অনুযায়ী ছাত্রদের কাউন্ট করলে দেখা যায় দুইজন ছাত্র নেই। ছাত্রদের মাধ্যমে জানতে পারে সাদ আহম্মেদ সাথে সন্ধায় বের হয়। ঘটনার পরের দিন সকালে তিনি পরিবারের স্বজনদের জানান।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ছাব্বিরুল আলম তাজা সংবাদকে জানান নিখোঁজের বিষয়ে দুইটি সাধারণ ডায়েরী দায়ের হয়েছে। অতি শগ্রীই তাদের উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x