1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১৯২ বার নিউজটি পড়া হয়েছে

অন্তর, কুষ্টিয়া : কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ (মঙ্গলবার) সকালে কালেক্টরেট স্কুলের হলরুমে এ অনুষ্ঠান হয়। এদিন বিদায়ী শিক্ষার্থীদের চোখে মুখে বিষন্নতার ছাপ লক্ষ্য করা যায়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুলের সভাপতি মোহাম্মদ সাইদুর রহমান, আরও উপস্থিত ছিলেন মৃনাল কান্তি দে, উপ-পরিচালক (উপ-সচিব), স্থানীয় সরকার, কুষ্টিয়া, সিরাজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), জনাব মোছাঃ শারমিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি), কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও ছাত্র-ছাত্রীগণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব মৃনাল কান্তি সাহা।
এ প্রধান অতিথি শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে এবং পরীক্ষা ভাল করার বিভিন্ন কৌশল শিখিয়ে দেন শিক্ষার্থীদের ।
এছাড়াও শিক্ষক-শিক্ষিকা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন।
বিদায়ী শিক্ষার্থীদের বক্তব্য দিতে এলে এক প্রকার আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়, এসময় কান্না জড়িত কন্ঠে ভুল ভ্রান্তির জন্য বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে উপস্থিত সবার কাছ থেকে ক্ষমা চান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x