1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় লাখ নয় ১০০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৪১ জন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৫৯৩ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ায় একশ টাকা ব্যাংক ড্রাফটে পুলিশে (ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে) ৪১ জন চাকরি পেয়েছেন। বিনা টাকায় চাকরি পেয়ে তাদের অনেকেই আবেগে ভেঙে পড়েন।
এ উপলক্ষে আজ সকালে কুষ্টিয়া পুলিশ লাইনসে কনষ্টেবল পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিতদের পরবর্তী করণীয় সম্পর্কে ব্রিফিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

অনুষ্ঠানের শুরুতে নিয়োগ পরীক্ষায় নির্বাচিত ৪১ জন নারী ও পুরুষকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন খান পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুষ্টিয়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দরা।

অভিভাবকরা জানান কুষ্টিয়া পুলিশের মানোন্নয়ন ও স্বচ্ছ প্রক্রিয়ায় ৩৬জন পুরুষ ও ৫ জন মেয়েসহ ৪১জন যোগ্য ব্যক্তি নিয়োগ পেয়েছেন। যাদের শুধুমাত্র একশ টাকা ব্যাংক ড্রাফট করতে হয়েছে। এছাড়া আর কোনো খরচ হয়নি। অবৈধ পন্থা কিংবা দালাল ধরতে হয়নি। এমন প্রতিক্রিয়া শোনা গেল কয়েকজন চাকরিপ্রার্থী ও তাদের বাবা-মায়ের কণ্ঠে।

এ সময় জেলা পুলিশ সুপার খাইরুল আলম বলেন সারা দেশের মতো কুষ্টিয়া জেলাতেও ২৭ অক্টোবর পুলিশের ‘ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে’ পরীক্ষা সম্পন্ন হয়। এ পরীক্ষায় সর্বমোট ১ হাজার ৬৪০ জন নারী-পুরুষ অংশ নেন। যার মধ্য থেকে প্রথম ধাপে ৬০১ জন, দ্বিতীয় ধাপে ৩৭১ জন এবং তৃতীয় ধাপের পরীক্ষা শেষে চূড়ান্তভাবে ৪১ জনকে নির্বাচন করা হয়। পুলিশকে আধুনিক ও মানবিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। তারই অংশ হিসেবে বর্তমান আইজিপি প্রচেষ্টায় পুলিশের সব পদে নিয়োগ প্রক্রিয়ার মানোন্নয়ন করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x