1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন

চিকন আলী আটক

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২০২ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : ঢাকাই সিনেমা জনপ্রিয় কৌতুক অভিনেতা শামীনুর রহমান ওরফে চিকন আলীকে আটক করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম। অভিনেতার স্ত্রী খুশি জানান, মঙ্গলবার রাতে রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকার বাসা থেকে চিকন আলীকে আটক করা হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) রাতে ডিবির যুগ্ম কমিশনার (দক্ষিণ) মাহবুব আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। মাহবুব আলম বলেন, ‘চিকন আলী এখন ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের একটি দলের হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এখনো তাকে আটক বা গ্রেপ্তার দেখানো হয়নি।’ তিনি আরও বলেন, ‘চিকন আলীর বিরুদ্ধে অভিযোগ হচ্ছে, তিনি অশ্লীল ভিডিও বানান। এসব বিষয়ে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। তিনিও অনুতপ্ত। আমরা এখন জানার চেষ্টা করছি, এসবের সঙ্গে আর কারা জড়িত। তার দাবি, এসব ভিডিও যারা কাটছাঁট করেন, তারা বিভিন্নভাবে বাজে শিরোনাম দিয়ে এসব করেন। আসলে ভেতরে তেমন কিছু থাকে না।

এসব করেন অন্য কেউ। তারা কারা, তা জানার জন্য জিজ্ঞাসাবাদ করছি। এ ছাড়া আরও যারা এ ধরনের ভিডিও তৈরি করেন, তাদের সম্পর্কে জানার চেষ্টা করছি।’ উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এম বি মানিকের ‘রঙিন চশমা’র মাধ্যমে সিনেমায় অভিষেক ঘটে চিকন আলীর। এরপর আরও অনেকগুলো সিনেমায় তিনি অভিনয় করেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো-‘মনে প্রাণে আছ তুমি’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘লাভ ম্যারেজ’, ‘শুটার’, ‘বসগিরি’, ‘বেপরোয়া’ প্রভৃতি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x