1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে অটোরিক্সা উল্টে নিহত ১

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১৬৪ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে অটোরিক্সা উল্টে নিয়াত আলী (৬০) নাম একজন লন্ড্রি ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত নিয়াত আলীর বাড়ি তারাগুনিয়া শালিমপুর গ্রামে এবং সে পেশায় লন্ড্রি ব্যবসায়ী ছিলেন। সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতপুর-তারাগুনিয়া থানামোড় সড়কের সরুপপুর গ্রামে এ দূর্ঘটনাটি ঘটে।
দৌলতপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে নিয়াত আলী দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স কেন্দ্রে করোনার টিকা নিয়ে ব্যাটারী চালিত অটোরিক্সায় বাড়ি ফিরছিলেন। দৌলতপুর-তারাগুনিয়া থানামোড় সড়কের সরুপপুর গ্রামে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল কে সাইডে দিতে গিয়ে অটোরিক্সা উল্টে যায়। এতে অটোরিক্সার যাত্রী নিয়াত আলী গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নিয়াত আলীকে মৃত ঘোষণা করেন।
দূর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, করোনার টিকা নিয়ে অটোরিক্সা যোগে বাড়ি ফেরার পথে সরুপপুর গ্রামে অটোরিক্সা উল্টে নিয়াত আলী নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার নিয়াত আলীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরিবারের সদস্যদের কোন অভিযোগ ও আপত্তি না থাকায় নিহতের মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x