1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

কুষ্টিয়া জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের উপ-সহকারী প্রকৌশলী তরিকুল ইসলামের উপর সন্ত্রাসী হামলা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৯৮ বার নিউজটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি : কুষ্টিয়া হাউজিং জাতীয় গৃহায়ন কতৃপক্ষের উপ-সহকারী প্রকৌশলী তরিকুল ইসলামের উপর প্রাননাশের উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
মঙ্গলবার বিকাল ৪ টার সময় হাউজিং সি ব্লক ধান গবেষনা অফিসের সামনে এই ঘটনা ঘটে।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এক মহিলা বলেন , হাউজিং ধান গবেষণা অফিসের সামনে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়েছিলেন উপ-সহকারী প্রকৌশলী তরিকুল ইসলাম ।
এ সময় কুষ্টিয়া – ঢাকা মহাসড়কের দিক থেকে নিশান মোড়ের দিকে যাওয়ার পথে একটি লাল রংয়ের মোটরসাইকেল যোগে তিন জন যুবক ধান গবেষনার সামনে গাড়ি ব্রেক করে তাদের হাতে থাকা বিদ্যুতের তার দিয়ে এলোপাতারী মারতে শুরু করে। মারার এক পর্যায়ে বিদ্যুতের তারের আঘাতে প্রকৌশলী তরিকুল ইসলামের মাথা ফেটে গেলে তার চিৎকারে আশেপাশের মানুষ ছুটে আসলে হামলাকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা প্রকৌশলী তরিকুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে প্রকৌশলী তরিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।
প্রকৌশলী তরিকুল ইসলামের সাথে হামলার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি প্রতিবেদককে কোন বক্তব্য দিতে রাজি হয়নি।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনে মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনা শুনেছি। এখক্নো কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x