1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় চার ডাকাতকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৩৬ বার নিউজটি পড়া হয়েছে

আরিফ, কুষ্টিয়া : কুষ্টিয়ায় হানিফ পরিবহন বাসে ডাকাতির মামলায় ৪জনকে ১৪ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ দুপুরের দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। সেই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা দেওয়া হয়েছে। অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন আদালত। রায় ঘোষনা শেষে আসামীদেরকে জেলা কারাগারে প্রেরণ করেন এবং আয়নাল নামে একজন পলাতক থাকায় তাকে দ্রæত আইনের আওতায় এনে শাস্তির নির্দেশ দেন পুলিশকে।
সাজা প্রাপ্ত আসামীরা হলেন পাবনা জেলার বেড়া উপজেলার কৈটোলা গ্রামের আলী হোসেন ছেলে দেলোয়ার, একই এলাকার দুলাল হোসেনের ছেলে আলমগীর, ঈশ^রদী উপজেলার বাঘাইল গ্রামের মৃত মহিরের ছেলে খোকন এবং এ মৃত আফাজ উদ্দিনের ছেলে আয়নাল পলাতক রয়েছেন। এ মামলায় প্রমানিত না হওয়ায় তিনজনকে খালাস প্রদান করেন।
মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১২ ডিসেম্বর রাতে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস কুষ্টিয়া থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়। চালক ছিলেন হাফিজুর রহমান। রাত ১২টার দিকে ভেড়ামারা উপজেলার বারোমাইল এলাকায় পৌঁছলে বাস থামিয়ে দুজন যাত্রীবেশী ডাকাত উঠে ড্রাইভার ও সুপারভাইজারের মাথায় পিস্তল ঠেকিয়ে যাত্রীদের মালামাল ডাকাতি করতে থাকে। বাসটি ভেড়ামারা রেলগেট এলাকায় পৌঁছলে র‌্যাবের চারটি গাড়ি বাসটিকে ঘিরে ফেলে এবং ৫ জন ডাকাতকে গুলিবিদ্ধ করা হয়। পরে তাদের কাছে থেকে দেশীয় অস্ত্র, ৭টি মোবাইল ও ৪০ হাজার টাকা উদ্ধার করে। এ ঘটনায় হানিফ পরিবহন বাসের ড্রাইভার হাফিজুর রহমান আসামিদের বিরুদ্ধে ভেড়ামারা থানায় করেন।
মামলার তদন্ড শেষে ২০১৭ সালের ১৪ মে তদন্তকারী কর্মকর্তা সিরাজুল ইসলাম আসামিদের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x