1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

কীসের ইঙ্গিত দিলেন মাহি

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১০২ বার নিউজটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমায় এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি স্বামীসহ ওমরাহ পালন করে দেশে ফিরেছেন তিনি। কাগজের বউ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা থাকলেও শারীরিক অসুস্থতার সেখান থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। তবে পর্দায় এই মুহুর্তে না ফিরলেই সামাজিক যোগাযোগমাধ্যমে সরব রয়েছেন এই অভিনেত্রী। বিভিন্ন বিষয় তিনি জানান দেন এ মাধ্যমে।
শনিবার (১৮ ডিসেম্বর) মধ্যরাতে শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। সেই পোস্টে আত্মসম্মান, ভালোবাসা ও জীবন নিয়ে নিজের মনোভাব তুলে ধরেছেন।

মাহির স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-
‘যখন কারো ভেতর থেকে তোমাকে হারানোর ভয় চলে যাবে তখনই, মানে ঠিক তখনই সেই মানুষটার সঙ্গ পরিত্যাগ করা বাঞ্ছনীয়। না হলে পরে অনেক দেরি হয়ে যাবে এবং এই পুরো সময়টাতে তোমাকে যে পরিমাণ অপমান আর কষ্ট সহ্য করতে হবে সেটা হবে দোজখতুল্য। তাই আত্মাটাকে শুধু শুধু কষ্ট না দিয়ে নিজের আত্মসম্মান নিয়ে স্থান অন্য কারো জন্য ছেড়ে দেওয়া বুদ্ধিমানের কাজ। মনে রাখবেন, পৃথিবীতে কেউ না কেউ আপনাকে মৃত্যুর আগ পর্যন্ত হারানোর ভয় করবে। এমন একজনকে আল্লাহ নিশ্চয় আপনার জন্য দুনিয়াতে পাঠিয়েছেন। সো চিল। আর স্রষ্টা তো বলেছেনই, ‘তুমি যাকেই আমার চেয়ে বেশি ভালোবাসবে, আমি তাকেই তোমার কাছ থেকে দূরে নিয়ে যাব এবং তোমাকে একা করে রাখব।’ তিনি আরও বলেছেন, ‘কখনো বলবে না, আমি তাকে ছাড়া বাঁচব না। তবে আমি তাকে ছাড়াই তোমাকে বাঁচাব এবং পেছনের অনুগত সব আবেগ কেড়ে নিয়ে, তোমাকে দিব্যি সামনে নিয়ে যাব!’ সবচেয়ে বিচিত্র বিষয় হচ্ছে- তুমি বলতে থাকো ‘আমি মরে গেছি’ অথচ তুমি বাঁচো। তুমি বেঁচে থাকো। তোমার স্রষ্টা তোমাকে বাঁচায়, তোমার স্রষ্টা তোমাকে বাঁচিয়ে রাখে!’

প্রসঙ্গত, ওমরাহ পালনে মাহি সৌদি আরব থাকাকালে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে তার একটি কল রেকর্ড ফাঁস হয়। এই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। সেই বিতর্কের রেশ ধরে মন্ত্রিত্ব হারান মুরাদ।
দেশে ফেরার আগেই কল রেকর্ডের বিষয়ে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন মাহি। সেখানে তিনি বলেন, ‘আপনারা নিজে থেকে একবার চিন্তা করে দেখবেন আসলে এই ভাষার প্রতিউত্তর আমি কী দিতাম সেই সময়? বলার ভাষা আমার সেদিন ছিল না। আমি নিজের মতো করে উত্তর দিয়ে পাশ কাটিয়ে গিয়েছিলাম সেদিন।’ দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছা পোষণ করেছিলেন মাহি। তবে সেই সুযোগটা হবে কি না, তা এখনও জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x