1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারায় লাশ নিয়ে থানা ঘেরাও

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ২৩৪ বার নিউজটি পড়া হয়েছে

ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারার বিলশুকা গ্রামের মৎস্য চাষী দানেজ আলীকে হত্যার প্রতিবাদে ও জড়িতদের দ্রæত গ্রেফতারের দাবীতে তার লাশ নিয়ে থানায় ঘেরাও ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
আজ রবিবার সকালে ভেড়ামারা প্রেসক্লাবের সামনে থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহর প্রদক্ষিন শেষে দানেজ আলীর লাশ নিয়ে ভেড়ামারা থানার সামনে এসে অবস্থান নেয়। পরে পুলিশের আশ্বাসে এলাকাবাসীরা মিছিল করতে করতে মরদেহ দাফনের জন্য সাতবাড়ীয়া গোরস্থানে নিয়ে যায়। এর আগে সকাল ৯টায় ভেড়ামারা প্রেসক্লাবের সামনে দানেজ আলীর হত্যাকারীদের দ্রæত গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করে এলাকাবাসী।
উল্লেখ্য, পূর্ব শত্রুতার জেরে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামে মাঠের মধ্যে মংস্য চাষী দানেজ আলীকে (৫৫) একা পেয়ে প্রতিপক্ষের লোকজন রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরের দিন শনিবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত দানেজ আলী বিলশুকা গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে।
এঘটনায় নিহত দানেজ আলীর ছেলে উজ্জ্বল বাদী হয়ে ভেড়ামারা থানায় ১০জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x