1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ২২ মার্চ ২০২৩, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
নীল ছবি চলল টানা ৩ মিনিট রেলস্টেশনের টিভিতে হঠাৎ বিএনপির ১০ দফা দাবী নিয়ে সরকার ও জনগণ এখন ভাবছে না, তাদের দাবী তাদের কাছে রাখুক : কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেল সহ দুইজন গ্রেফতার খোকসায় দ্রব্যমূল্য বৃদ্ধি ও অবৈধ মজুদ রোধে প্রস্তুতিমূলক সভা কুষ্টিয়ায় নানা আয়োজনে ওয়ালটন ডে পালিত বিএনপির আন্দোলন সংগ্রাম শেষ, তাদের নিয়ে ভাবনার কিছু নেই: কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আল্লেকের যাবজ্জীবন কারাদন্ড ঢাকাগামী বাস উল্টে নিহত ১৬ বিদেশীদের কাছে বিএনপির দৌড় ঝাপ বা কোন ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না : মাহাবুব উল আলম হানিফ দৌলতপুরে আবারও খুন

কুষ্টিয়ায় কুমড়ো বড়ি রোদে শুকাতে গিয়ে গৃহবধুর মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৩ বার নিউজটি পড়া হয়েছে

অন্তর, কুষ্টিয়া :
কুষ্টিয়ায় হরিশংকরপুর এলাকায় তিনতলা ছাদে কুমড়ো বড়ি দিতে গিয়ে পা পিছলে সামেলা বেগম (৫৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। আজ সকালের দিকে এ ঘটনা ঘটে। সে শহরের হরিশংকরপুর এলাকার ইউসুফ আলীর স্ত্রী সামেলা বেগম।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় শীতের মৌসুমে কুমড়োর বড়ি দেন সামেলা বেগম। বড়ি দেওয়া হয়ে গেলে সেটা তার নিজের বাড়ীর তিন তলার ছাদে রোদে শুকাতে গিয়ে পা পিছলে মাটিতে পড়ে যান। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x