1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৫ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় স্কুলছাত্রীর আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৩১৪ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি :কুষ্টিয়ার দৌলতপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় লিমা আক্তার (১৭) নামে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার নিজ ঘরের ডাফের সাথে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করে। নিহত স্কুলছাত্রী উপজেলার সদর ইউনিয়নের দৌলতখালী বাজারপাড়া গ্রামের লুৎফর রহমানের মেয়ে।
দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ২০২১ সালের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে লিমা আক্তার ফেল করে। পরীক্ষায় ফেল করার অপমান সহ্য করতে না পেরে ক্ষোভ ও দুঃখে বাড়ির নিজ কক্ষে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়। বাড়ির লোকজন জানতে পেরে লিমা আক্তারকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত স্কুলছাত্রী লিমা আক্তার দৌলতপুর পাইলট গার্লস হাইস্কুল থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।
গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এসএসসি পরীক্ষায় ফেল করায় একছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার বাবা একজন প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক। এ ঘটনায় কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x