1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ইবির আট শিক্ষার্থী প্রধানমন্ত্রীর হাত স্বর্ণপদক পেতে যাচ্ছেন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১১০ বার নিউজটি পড়া হয়েছে

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আট শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন। স্নাতক শ্রেণিতে মেধায় অসামান্য অবদান রাখায় তাদের এ পদকের জন্য মনোনীত করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।
স্বর্ণপদকে মনোনীত শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের আল কোরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ইমতিয়াজ উদ্দিন, কলা অনুষদের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের রায়হান আলী, সামাজিকবিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের মিজানুর রহমান, আইন অনুষদের আইন বিভাগের রুবাইয়া ইয়াসমিন এবং ব্যবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ফিরোজ খান।
এ ছাড়া বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের সুপ্তি চক্রবর্তী সাধনা, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সেলিম রেজা জীবন এবং জীববিজ্ঞান অনুষদের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিং ইঞ্জিনিয়ারিং বিভাগের মুনতাহা বিনতে মুখলেস।
উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়গুলোর মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ায় আরও অধিক মনোনিবেশ করে ভালো ফল অর্জনে উৎসাহ প্রদানের জন্য ২০০৫ সাল থেকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) মেধাবী শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান শুরু করে। স¤প্রতি নিজস্ব ওয়েবসাইটে এ পদকের জন্য মনোনীত দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নাম প্রকাশ করে ইউজিসি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x