1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:২৫ অপরাহ্ন

কুষ্টিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি- সম্পাদক নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছেন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ২০০ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি :গোপন ষড়য়ন্ত্রের পর এবার কুষ্টিয়ায় নৌকার বিরুদ্ধে সরাসরি মাঠে নামলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। রীতিমতো বিদ্রোহী প্রার্থীর সভায় যোগ দিয়েছেন তারা এমন অভিযোগ নৌকা প্রতীকের প্রার্থী ও সমর্থকদের। এই ঘটনা ঘটেছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নে।
এ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী এম এ সম্পা মাহমুদ। তার প্রতি›দ্বন্দী প্রার্থী আনারস প্রতীকের প্রার্থী বহিস্কৃত আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদের পক্ষে অবস্থান নিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিলন মন্ডল ও সাধারণ সম্পাদক আরিফ ফরাজী। গতকাল সোমবার(৩ জানুয়ারি) দুপুর ১২টায় আব্দুর রশিদের নির্বাচনী ক্যাম্পে জরুরি সভায় যোগ দেন বলে অভিযোগ করা হয়। আব্দুর রশিদ তার নিজের ফেসবুকে ছবিসহ এই ধরনের একটি পোস্ট করলে বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টির ইতিমধ্যে আলোচনা শুরু হয়েছে। চলছে আলোচনা সমালোচনাও। নৌকা না পাওয়ার পরও স্বতন্ত্র প্রার্থী হওয়ায় আব্দুর রশিদকে সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ করা হয়।
পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামীকাল (মঙ্গলবার) ৫ জানুয়ারি। এ ধাপে ১ নং হাটশ হরিপুর ইউনিয়নসহ সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার প্রচারণার শেষ দিন ছিলো।
হাটশ হরিপুর ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী এম এ সম্পা মাহমুদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। সেই নৌকা প্রতীক ডোবাতেই তৎপর হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিলন মন্ডল ও সাধারণ সম্পাদক আরিফ ফরাজী। প্রথম দিক থেকেই নির্বাচনের প্রচার-প্রচারণার কথা বলে তারা প্রতিদিন খরচ খরচার টাকা নিয়েও এখন নৌকার বিরোধিতা করেছেন বলে অভিযোগ করেন তিনি। আজ বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চালিয়েছেন তারা। তাদের এমন কর্মকান্ড আমাকে হতাশ করেছে।
অভিযোগের বিষয়ে হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিলন মন্ডল বলেন আজ নির্বাচনী প্রচারণা চালানোর সময় রশিদ ভাইয়ের বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলাম। তখন তিনি ডেকে এককাপ চা খাওয়ার আমন্ত্রণ জানান। শুধু এক কাপ চা খাওয়া ছাড়া এর বাইরে আর কিছু নেই।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, নৌকার বিরোধীতা করলে তিনি বহিস্কার হবেন এটা নিশ্চিত।
এর আগে গত ২৫ ডিসেম্বর বটতৈল ইউনিয়নে নৌকার বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ওমর ফারুকের গোপন ভিডিও ফাঁস হলে হৈ চৈ পড়েছিল। প্রসঙ্গত এর আগে কুষ্টিয়ার পাঁচটি উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে নৌকা ২১ স্বতন্ত্র ৩০ টিতে জয় লাভ করেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x