1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জনে প্রকৌশলী ও তার স্ত্রীর নামে দুদকের মামলা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২৪২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : দুই কোটি সাতানব্বই লক্ষ একত্রিশ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সড়ক বিভাগ, কুষ্টিয়ার সাবেক উপ-সহকারী প্রকৌশলী ও বর্তমানে সড়ক উপ বিভাগ ঢাকার উপসহকারী প্রকৌশলী মনিরুল ইসলাম এবং তার স্ত্রী আফরোজা খাতুন মুক্তা (৩৪) নামে দুদকের মামলা করেন। আজ (বৃহস্পতিবার) দুর্নীতি দমন কমিশন (দুদক) বাদী হয়ে দুদক সমন্বিত জেলা কার্যালয়ে মামলাটি করেন একই কার্যালয়ের উপপরিচালক মো. জাকারিয়া।
তারা হচ্ছেন কুষ্টিয়া সদর উপজেলার ইবির হরিনারায়নপুর ডাকঘর অর্ন্তগত বেড়বারাদি গ্রাম এবং বর্তমানে ১১/১ হাসান ফয়েজ লেন গোরস্থানপাড়ার বাসিন্দা। বর্তমানে মনিরুল ঢাকা-২ সড়ক উপবিভাগে উপসহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত।
মামলা সূত্রে জানা যায়, আফরোজা খাতুন তাঁর স্বামী মনিরুল ইসলামের সহায়তায় ২ কোটি ৯৭ লাখ ৩১ হাজার ৪৪৯ টাকার অসংগতিপূর্ণ সম্পদ অর্জন করেছেন ও দখলে রেখেছেন। অবৈধভাবে সম্পদ অর্জনের অভিযোগে দুদকের ২০০৪এর ২৭(১) ধারাসহ দন্ডবিধির ১০৯ ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা হয়েছে।
কোটি কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বিষয়ে কথা বলার জন্য সওজের সাবেক উপসহকারী প্রকৌশলী মনিরুল ইসলামের একাধিক মুঠোফোন নম্বরে কল করা হলে সেগুলো বন্ধ পাওয়া যায়। এ জন্য তাঁর বা তাঁর স্ত্রীর বক্তব্য জানা যায়নি।
এ বিষয়ে কুষ্টিয়া দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মো. জাকারিয়া তিনি বলেন, আইন মোতাবেক তাঁদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x