1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন

ইলিয়াস কাঞ্চনকে সভাপতি পদে সমর্থন জানালেন বাপ্পারাজ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১১৫ বার নিউজটি পড়া হয়েছে

অনলইন ডেস্ক : আমাদের বাংলাদেশেও এমন একজন অভিনেতা আছেন, যিনি বছরের পর বছর ধরে কাজ করে যাচ্ছেন নিরাপদ সড়কের জন্য। যিনি প্রায় চার দশক ধরে উজ্জ্বল করে রেখেছিলেন বাংলা সিনেমার রূপালী পর্দা। অন্যদিকে পর্দার আড়ালে কিছুটা নিভৃতে কাজ করে গেছেন নিরাপদ সড়কের মতো একটি জনগুরুত্বপূর্ণ একটি ইস্যু নিয়ে। তিনি ইলিয়াস কাঞ্চন।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি হিসেবে আমি প্রকাশ্যেই কাঞ্চন ভাইকেই সমর্থন করব। সমিতির সভাপতি হিসেবে ওনাকেই দরকার।’ বলছিলেন অভিনেতা বাপ্পারাজ।
প্রকাশ্যে ইলিয়াস কাঞ্চনকে সভাপতি পদে সমর্থন জানালেও আসন্ন নির্বাচনে মিশা সওদাগর জায়েদ খান প্যানেল থেকে নির্বাচন করছেন তিনি। তবে বাপ্পারাজ সভাপতি হিসেবে নিজ প্যানেলের প্রার্থী মিশা সওদাগরকে চান না। চান প্রতিপক্ষ প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চনকে। তার ভাষ্য, সভাপতি হিসেবে ইলিয়াস কাঞ্চনই যোগ্য। আমি মনেপ্রাণে চাই তিনিই সভাপতি হোক।
মিশা-জায়েদ প্যানেলের হয়ে নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গেও সমকালের সঙ্গে খোলামেলা আলাপ করলেন বাপ্পরাজ । বললেন, আমি তো ইচ্ছে করে নির্বাচন করছি না, আমাকে নির্বাচন করানো হচ্ছে।’
কারা নির্বাচন করাচ্ছেন আপনাকে? এমন প্রশ্নে নায়করাজ রাজ্জাকপূত্র বলেন, যারা আগ্রহী আমাকে নিয়ে নির্বাচন করতে, তারাই করাচ্ছে। আমি তো কারো কাছে ভোট চাই না। আমি কোনো ফরম পূরণ করি না। তারাই আমার ফরম পূরণ করে দেয়, সব কিছু করে।’

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x