1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পারিবারিক বিষয়ে যুবকের আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২০৮ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া শহরের মিলপাড়া পুলিশ ফাঁড়ির সামনে আনিসুজ্জামান বিল্লাল (৩৫) নামে এক যুবকের গলায় দড়ি দিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত আনিসুজ্জামান বিল্লাল কুষ্টিয়া মিলপাড়া এলাকার এলাকার সাকাওয়াত মুন্সীর ছেলে।

সোমবার সকাল ৮ টার সময় মিলপাড়া নিজ বাড়িতে লোহার রডের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয় নিহতের বড় ভাই হেলাল। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।
নিহতের পরিবার সুত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে আনিসুজ্জামান বিল্লালের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার বড় বোন নাজমা খাতুনের সাথে ঝগরা বিবাধ চলে আসছিলো। নাজমা খাতুনের স্বামী মারা যাওয়ার পর বিধবা হিসেবেই তিনি তার বাবার বাড়িতে বসবাস করে আসছিলো। গত শুক্রবার (৭ জানুয়ারি) বিল্লালের সাথে তার বাবা মা এবং বোন নাজমার সাথে ঝগরা হলে তার বাবা মা বড় ছেলের বাড়িতে চলে যায়। পরে সোমবার সকালে বিল্লালের বড় ভাই খোজ নিতে গেলে তাকে গলায় দড়িতে ঝুলে থাকতে দেখে।

এলাকাবাসীর ধারনা পারিবারিক কলহের জের ধরে গলায় দড়ি দিয়ে বিল্লাল আত্মহত্যা করেছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম নিশ্চিত করে বলেন, ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে গগিয়ে লাশ উদ্ধার করেছে। তদন্তের পর আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x