1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন

মুখ খুললেন প্রভা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৮০ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : দেশের শোবিজ পাড়ার আলোচিত নাম সাদিয়া জাহান প্রভা। অভিনয় ছাড়াও ব্যাক্তিগত নানা বিষয় নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী। তেমনি, বছরের শুরুতেই গায়ক ইমরানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ভাসে শোবিজ পাড়ায়। যদিও এ বিষয়ে এখনও সরাসরি কিছু বলেননি দু’জনের কেউ-ই।
তবে মুখে কিছু না বললেও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রভা যেন কিছুটা ইঙ্গিত দিলেন। ছবি এবং ভিডিও শেয়ারিং সাইট, ইনস্টাগ্রামে ছবিসহ এমনই এক পোস্টের মাধ্যমে মুখ খুললেন এই অভিনেত্রী।

রোববার রাতে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন প্রভা। ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‘গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে। এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।’
প্রভা আরও লিখেন, ‘কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।’ সমস্ত সংকট নিজেকেই কাটিয়ে উঠতে হয়। ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।

লেখাটির শেষাংশে প্রভা জানান, গত বছরটি ছিল গেম চেঞ্জার। কিন্তু ব্যাক্তিগত জীবনে কি কি বদলে গেল, কীভাবেই বা হলো, সেসব বিষয় আড়ালেই রেখেছেন এই অভিনেত্রী। এখন সময়-ই হয়তো বলবে বাকিটা!

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x