1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় অর্ধশত কোটি টাকায় নির্মাণে শেখ কামাল ষ্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপনে প্রতিমন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ১৬০ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া শহরের পুরানো ষ্টেডিয়াম ভেঙে নতুন করে অর্ধশত কোটি টাকায় নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় জাহিদ আহসান রাসেল এমপি। আজ (বৃহস্পতিবার) বিকালের দিকে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।
প্রধান অতিথি হিসেবে মাননীয় প্রতিমন্ত্রী জাহিদ আহসান বলেন কুষ্টিয়াতে প্রায় অর্ধশতক কোটি টাকার নির্মাণ করা হবে শেখ কামাল ষ্টেডিয়াম। এর সাথে সুইমিংপুলের আধুনিক করা হবে বলে তিনি জানান। তিনি আরও বলেন জাতীয় মানের এই ষ্টেডিয়াম হলে দেশের অনেক বড় বড় খেলা জাতীয় বা আন্তজার্তিক টুনার্মেন্ট অনুষ্ঠিত হবে। বিভিন্ন জেলায় ফুটবল বা ক্রিকেট খেলতে পারে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি করে ষ্টেডিয়াম তৈরি করে দিচ্ছেন। ক্রিকেট বোর্ড বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে অনুরোধ করে বলেন ষ্টেডিয়ামটি তৈরী হলে এ মাঠে খেলার জন্য আহবান জানান না হলে সবকিছুই বৃথা যাবে বলে মনে করেন। এ বিষয়ে কুষ্টিয়ার সন্তান জাতীয় সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ এমপিকে ষ্টেডিয়ামকে অধিক মনোযোগ সহকারে এগিয়ে নিয়ে আসার জন্য ধন্যবাদ জানান।
ইন্টারন্যাশনাল ভেনু উন্নতি করণ প্রসঙ্গে তিনি বলেন ইন্টারন্যাশনাল খেলোয়ারদের জন্য যা যা কিছু প্রয়োজন এখানে দেওয়া হবে। তবে এ বিষয়ে ফেডারেশনের সহযোগিতা চেয়েছেন।
এ সময় সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ এমপি বলেন কুষ্টিয়া জেলাতে অনেক খ্যাতিম্যান খেলোয়ার তৈরী হয়েছে এবং তারা আজ জাতীয় দল হয়ে খেলাধুলা করছে। সে প্রত্যশাকে আজ পুরন করতে চলেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি একজন ক্রীড়াবান্ধব একজন প্রধানমন্ত্রী। আজ যুবকরা মাদকের সাথে ঢুকে পড়েছে। মাদক থেকে বেড়িয়ে আসতে পারে সেজন্য এ ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে বলে তিনি জানান।
তিনি আরও বলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল একজন ক্রীড়া প্রেমিক। তাই তার উপর দায়িত্ব দিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ। যাতে করে সারা মানুষের সাথে নতুন করে সাজানো যায় ক্রীড়া বিষয়ে নিয়ে। ্আমাদের সবার ইচ্ছা আছে কুষ্টিয়াতে আন্তজার্তিক মানের ষ্টেডিয়াম হোক। তবে দেশের বাহিরের আগত অতিথিদের থাকার জন্য সুন্দর পরিবেশে হোটেল থাকলে হতে পারে মানসম্মত ষ্টেডিয়াম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x