1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় কিশোর হত্যার রহস্য উদঘাটন, আটক-০৩

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৯৫২ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ায় ভালোবাসার মেয়ের সাথে প্রেম করার অপরাধে সাগর আহম্মেদ বিধান (১৯) নামে একজনকে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডে জড়িত তিনজনকে গতকাল বিকালে মঙ্গলবাড়ীয়া বাড়ি থেকে আটক করা হয়। নিহত সাগর আহম্মেদ বিধান (১৭)
কুষ্টিয়া জুগিয়া সবজি ফার্ম এলাকার আব্দুল গনির ছেলে।

আজ দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার খাইরুল আলম জানান, ২৪ ঘন্টায় সাইবার ক্রামই ইউনিটের সহযোগিতায় তিনজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, শাকিল (২৮), সাব্বির আহম্মেদ শান্ত (১৯), আনারুল ইসলাম(২৯) দের সাথে পাওনা টাকা ও প্রেমিকের সাথে প্রেম করায় তাদের মধ্যে ঝগড়া হয়।

এর জের ধরে চলতি বছরের ৮ জানুয়ারি সকাল সাড়ে আটটার সময় মোটর সাইকেল ক্রয়ের প্রলোভন দেখিয়ে মোবাইল ফোনের মাধ্যমে সাগর আহম্মেদ বিধান কে ডেকে নিয়ে যায় এবং ঘটনাস্থলে থাকা একটি নৌকা তুলে নিয়ে তাদের সাথে থাকা কোমল পানির মধ্যে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে সাগর আহম্মেদ বিধানকে খাওয়ালে অচেতন হয়। পরে পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজসে রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে লাশ পায়ের সাথে বালুর বস্তা বেঁধে পদ্মা নদীতে গভীর পানিতে ফেলে দেয় বলে স্বীকার করে।

সাগর আহম্মেদ বিধান নিখোঁজ হওয়ায় তার পিতা কুষ্টিয়া মডেল থানায় একটি জিডি দায়ের করেন।

গতকাল সকালের মিরপুর উপজেলার শামুখিয়া তালবাড়ীয়া পুরাতন বালুর ঘাট সংলগ্ন পদ্মানদীর পানিতে অজ্ঞাত নামা একটি কিশোরের লাশ দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x