1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় যুবক হত্যা মামলায় একজনের আমৃত্যু ও দু’জনের যাবজ্জীবন কারাদন্ড

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১৯০ বার নিউজটি পড়া হয়েছে

সাকিব, কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে শহিদুল ইসলাম (২১) নামে এক যুবক হত্যা মামলায় এক আসামির আমৃত্যু ও দুই আসামির যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম এ রায় দেন।
আমৃত্যু কারাদন্ডপ্রাপ্ত আসামি সালাম মোল্লা কুমারখালী উপজেলার কালিকাতলা গ্রামের মৃত মুনছের মোল্লার ছেলে এবং যাবজ্জীবনদন্ডপ্রাপ্ত আসামি একই গ্রামের হারুন অর রশিদ হারু’র ছেলে রেজাউল জোয়ার্দার কালু ও একই উপজেলার শানপুকুরিয়া গ্রামের আমির হামজার ছেলে সাইফুল ইসলাম। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। পরে তাদের কারাগারে প্রেরণ করা হয়।
আদালত সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২৩ মে রাতে শহিদুল ইসলাম নিখোঁজ হলে ২৮ মে সকালে কালিতলা এলাকার একটি ডোবা থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার ঘটনায় নিহত শহিদুল ইসলামের বাবা মুনছের আলী বাদী হয়ে ৫জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।
মামলা তদন্ত শেষে ২০১১ সালের ১৬জুন আসামিদের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করা হলে আজ এ রায় ঘোষণ করেন আদালতের বিচারক।
আদালতের পিপি এ্যাড. অনুপ কুমার নন্দী বলেন, হত্যা মামলায় দোষী প্রমাণিত হওয়ায় দুই আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং একজনের আমৃত্যু সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x