1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় আবারও বেড়েছে অটো রিক্সা ছিনতাই

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৯৩ বার নিউজটি পড়া হয়েছে

সাকিব, কুষ্টিয়া : আবারও বেড়েছে ছিনতাইকারী চোর চক্র। তাদের আনাগোনা এখন শহরের অলিগলিতে সুযোগ পেলেই নিয়ে যাচ্ছে অসহায় দরিদ্রের জীবিকার মূল হাতিয়ার। কুষ্টিয়া শহরের চাঁদাগাড়া মাঠ এলাকা থেকে জুসের মধ্যে ঘুমের ঔষুধের সাহায্যে উৎসব (১৪) নামে কিশোরের অটো রিক্সা নিয়ে গেছে একদল ছিনতাইকারীরা। আজ দুপুরে এ ঘটনা ঘটে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় ভাই বিজয় বাদী হয়ে অভিযোগ দায়ের করে।
অভিযোগ সূত্রে জানা যায় বাদীর ছোট ভাই দুপুরে কুমারখালী উপজেলার বাঁশগ্রাম বাজার এলাকায় থেকে অজ্ঞাত দুইজন ছিনতাইকারী দল হাউজিং চাঁদা গার মাঠে যাওয়ার জন্য অটোরিক্সা ভাড়া করেন। বাদীর ভাই উৎসব হাউজিং চাঁদাগারের মাঠে পৌছামাত্র বাদীর ভাইকে জুস ও বিস্কুট খেতে বলে। বাদীর ভাই সরল বিশ্বাসে জুস ও বিস্কুট খেলে কিছুক্ষণের মধ্যে সে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। এ সুযোগকে কাজে লাগাই ঐ দুজন ছিনতাইকারী চক্র। তার ভাইকে ফেলে তার অটো রিক্সা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী চক্র।
এ সময় স্থানীয়রা বাদীর ভাই উৎসবকে মাটিতে পড়ে থাকতে দেখলে তাকে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সে ২নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। তবে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বলেন কুষ্টিয়ায় বেশকিছু এমন অভিযোগ থানায় দাখিল হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে কয়েকজনকে ছিনাইতকারীদেরকে সনাক্ত করা হয়েছে। খুব শীগ্রই তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।
স্থানীয়রা বলছেন এ ধরনের কার্যকলাপ চলতে থাকলে কুষ্টিয়া সাধারণ মানুষের যে কোন বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। তাই প্রশাসনকে কঠোর নজর দেওয়ার আহবান জানিয়েছেন তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x