1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ার ছেলে মনবতার দেওয়ালে প্রশংসায় ভাসছেন ওসি জিয়াউল হক

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ২০৯ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : করোনাকালে মানুষের ঘরে ঘরে খাবার, স্বাস্থ্যসচেতনতায় নিরলস কাজ করে যাচ্ছেন সুবর্ণচর উপজেলার চর জব্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) জিয়াউল হক তরিক খন্দকার। শীতের শুরুতেই অসহায় সুবিদাবঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন সম্প্রতি তিনি শীতার্ত মানুষের কথা ভেবে চরজব্বার থানা মোড়ে তৈরী করেছেন মানবতার দেওয়াল , সেখানে কিছু শীত বস্ত্র ও পোশাক রেখে লিখেছেন “আপনার অপ্রয়োজনীয় জিনিস এখানে রেখে যান, যাদের প্রয়োজন তারা নিয়ে যান”। সোস্যাল মিডিয়া তার এমন উদ্যােগকে স্বাগত জানিয়ে নেটিজানরা তার প্রশংসা করছেন।
ওসি জিয়াউল হক তরিক খন্দকার ২০২১ সালের ২১ নভেম্বর চর জব্বার থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়ীত্ব গ্রহণ করেন, সে থেকে মাদক, সন্ত্রাস, জুয়াসহ সকল অসামাজিক কার্যকলাপ বন্ধে কাজ করে যাচ্ছেন, তার বলিষ্ঠ ভূমিকায় আজ চর জব্বার থানায় আইনশৃঙ্খলার অনেকটায় উন্নতি হয়েছে। জিয়াউল হক তরিক খন্দকার কুষ্টিয়া জেলার নদীয়া শহরের খান পাড়ায় জন্মগ্রহণ করেন তার পিতা খন্দকার বদিউজ্জামান । তিনি ইসলামী বিশ্ববিদ্যায় থেকে বাংলা বিভাগে পাশ করেন। চুয়াডাঙ্গা থেকে ২০০৫ সালে ২৭ তম ব্যাচে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ইতিপূর্বে তিনি চট্রগ্রাম মেট্রো (তদন্ত)সহ র্যাব অফিসারের দায়ীত্ব সততার ও নিষ্ঠার সহিত পালন করেন।
চরজব্বার থানার সাবেক ওসি সাহেদ উদ্দিন নোয়াখালী সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ পদে পদন্নতী হলে জিয়াউল হক তরিক খন্দকার চরজব্বার থানায় যোগদান করেন।

ওসি সাহেদ উদ্দিন ও চর জব্বার থানায় আইনশৃঙ্গলা নিয়ন্ত্রণ রাখতে নিরলস কাজ করে গেছেন, করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের সেবায় কাজ করে গেছেন। সুবর্ণচরবাসীর মানে স্থান করে নিয়েছেন ওসি সাহেদ উদ্দিন এবং ওসি জিয়াউল হক তরিক খন্দকার। চর জব্বার থানায় যত ওসি দায়ীত্ব গ্রহণ করেছেন এই দুজন অফিসার তাদের কর্মের কারনে সুবর্নভূমিতে পেয়েছেন মানুষের ভালোবাসা।

সদ্য শেষ হওয়া সুবর্ণচরের ৬ টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সুষ্ঠ ভোট গ্রহণে ওসি জিয়াউল হকের ভূমিকা ছিলো জেলা জুড়ে প্রশংসিত, পেয়েছেন সাধারণ মানুষের সমর্থন ও ভালোবাসা।

জিয়াউল হক তরিক খন্দকার বলেন “বাংলাদেশকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত করতে বাংলাদেশ পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছে, আমি সততার ও নিষ্ঠার সাথে কাজ করছি, জনগণেন জানমাল রক্ষার দায়িত্ব আমাদের, শান্তিপ্রিয় সমাজ গঠনে দায়ীত্ব সবার, আমরা সকলে এক হয়ে কাজ করলে এগিয়ে যাবো আমরা, এগিয়ে যাবে বাংলাদেশ। তিনি ওমিক্রন এর সর্তকতায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x