1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

থাপ্পার খেলেন ভক্ত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১১৭ বার নিউজটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : হুট করে প্রিয় তারকার সঙ্গে দেখা হয়ে গেলে সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করতে অনেক ভক্তকেই সেলফি তুলতে দেখা যায়। কোনো তারকা ভক্তের ইচ্ছায় সাড়া দেন, আবার কেউ কেউ এড়িয়ে যান।
তবে এ ক্ষেত্রে একেবারে আক্রমণাত্মক ভঙ্গিতে দেখা যায় বলিউড অভিনেতা জন আব্রাহামকে। সেলফি তুলতে চেষ্টা করলে ভক্তকে রীতিমত চড় মেরে বসেন তিনি!
বহুবার জনকে এমন আক্রমণাত্মক ভূমিকায় দেখা গেছে। সিনেমার প্রচারণায় কিংবা প্রকাশ্যে রাস্তায় যখনই কোনো ভক্ত তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন, তখনই তাদের হয় ধাক্কা দেন, নয়তো আঘাত করেন।
‘ফোর্স ২’-এর প্রচারণার সময় এক ভক্তকে সজোরে চড় দিয়েছিলেন জন। আচমকাই জনের হাত টেনে ধরে ওই ভক্ত সেলফি তোলার চেষ্টা করছিলেন, তখনই মেজাজ হারান তিনি। তখন ওই ভক্তকে চড় তো মারেনই, ধমকও দেন। যদিও অভিনেতার মুখপাত্র পুরো বিষয়টি নিয়ে বলেন ‘জেনে বুঝে জন কোনোদিন তার ভক্তদের আঘাত করেননি, ওটা ভুল বোঝাবুঝি ছিল’।
কিন্তু সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া জনের এমন কিছু ভিডিও দেখলেই বোঝা যায় এটা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। বহুবার এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। সেলফি তুলতে আসা নারী ভক্তদেরও ধাক্কা মারতে দেখা গেছে তাকে। এসব নিয়ে প্রচুর সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।
সবশেষ জন অভিনীত ‘সত্যমেব জয়তে ২’ মুক্তি পেয়েছে। বক্স অফিসে সিনেমাটি ভালো করতে পারেনি। তার আসন্ন সিনেমার তালিকায় রয়েছে শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’; এছাড়া ‘অ্যাটাক’ এবং ‘এক ভিলেন রির্টানস’সহ বেশকিছু সিনেমা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x