1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

একমাত্র স্বামী আটজন বউয়ের, সুখে শান্তিতে

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : সম্প্রতি ভাইরাল হয়েছেন থাইল্যান্ডের ট্যাটু শিল্পী অং ডাম সরোট। তবে ট্যাটু এঁকে নয়, বিয়ে করেই নিজের নাম দেশ থেকে ছড়িয়েছেন সারা বিশ্বে। একটি নয়, দুটি নয়, আট স্ত্রী তার। তারচেয়েও বড় কথা, ৯ জনের সংসারে নেই কোনও ঝুট-ঝামেলা। দীর্ঘদিন ধরে সবাই থাকছেন এক ছাদের তলায়।

ট্যাটু আঁকার পাশাপাশি সরোট একজন কমেডিয়ানও। তার এ মহা পরিবারের গল্প নিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানও প্রচার হয়েছে ইউটিউবে। ৩০ লাখ দর্শক দেখেছে সেটা। কমেন্টে সবার কমন প্রশ্ন- সংসারটা এখনও টিকে আছে!

ওই অনুষ্ঠানে সরোট একে একে তার প্রত্যেক স্ত্রীকেই পরিচয় করিয়ে দিয়েছেন। সবাই হাসিমুখে এও জানিয়েছে, তারা সুখে-শান্তিতেই আছেন। কারণ হিসেবে সরোটের দায়িত্বশীলতার কথাই বলেছেন তারা। সরোটের মতো দয়ালু আর হৃদয়বাণ স্বামী নাকি আর দ্বিতীয়টি নেই।

আট বউ নিয়ে আছেন সুখে-শান্তিতে
প্রথম স্ত্রীর সঙ্গে সরোটের দেখা হয় এক বন্ধুর বিয়েতে। দ্বিতীয় জনের সঙ্গে একটি বাজারে। তৃতীয় জনের সন্ধান পান একটি হাসপাতালে। এরপর মন্দির থেকে শুরু করে ফেসবুক, টিকটক, ইনস্টাগ্রামেও দেখা হয় বাকি তরুণীদের সঙ্গে। আগের বিয়ের ইতিহাস জানলেও সরোটের মোহনীয় ব্যক্তিত্ব মন গলিয়ে ছেড়েছে সবার।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x