1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

চলচ্চিত্রের সমাধানের দায়িত্ব আলমগীরের উপর

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১১ বার নিউজটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রের বর্তমান সঙ্কট সমাধানে ও এ অঙ্গনে যে অস্থিরতা দেখা দিয়েছে, তা সমাধানে ফের একজোট হয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। এখন থেকে সংগঠনগুলোর প্রধান হিসেবে নেতৃত্ব দেবেন বরেণ্য চিত্রনায়ক আলমগীর।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ১৮ সংগঠনের নেতারা এক বৈঠকে এই সিদ্ধান্ত নিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু সাংবাদিকদের বলেন, ‘আমরা আজ ১৮ সংগঠন একসঙ্গে বসেছি। বৈঠকে চলচ্চিত্রে আমাদের সবার মুরুব্বী ও আমাদের অভিভাবক আলমগীর ভাইকে আমরা ১৮ সংগঠনের দায়িত্ব দিয়েছি। তিনি আমাদের সবাইকে এক জায়গায় রাখবেন। এখন থেকে তিনি যে সিদ্ধান্ত দেবেন, আমরা সেই সিদ্ধান্ত মেনেই কাজ করবো, তা মেনেই চলবো। ’

তিনি আরো জানান, চলচ্চিত্রের এমন সংকটে চেয়ার নিয়ে আর টানাটানি দেখতে চান না কেউ। সবগুলো সংগঠন দ্বন্দ্ব ভুলে যাতে এক যোগে কাজ করতে পারে সেটাই এখন সবার মূল লক্ষ্য।

বৈঠক প্রসঙ্গে আলমগীর বলেন, আজ আমরা সবাই কথা বলেছি, চলচ্চিত্রের উন্নয়ন কীভাবে হবে তা নিয়ে। আমাদের চলচ্চিত্রের খুবই খারাপ অবস্থা। এটা কী করে উন্নয়ন করা যায়, তা নিয়েই কথা বললাম। এখনো কোনো সিদ্ধান্ত বা কর্মসূচি দেওয়া হয়নি।

অনুষ্ঠিত বৈঠকে আলমগীর ও খসরু ছাড়া আরো উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, জ্যেষ্ঠ পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ও চিত্রনায়ক সাইমন সাদিকসহ অন্য সংগঠনের নেতারা।

এদিকে, এই বৈঠক নিয়ে গুজব ছড়ায়, এফডিসির এমডি নুজহাত ইয়াসমিন ও শিল্পী সমিতি প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে বড় ধরনের পদক্ষেপ নিতে যাচ্ছে চলচ্চিত্রের ১৮ সংগঠন। তবে এটি সঠিক নয় বলে জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা আলমগীর।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x