1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ফুল বিক্রি নিয়ে দু’ ব্যবসায়ীর মারামারির অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৬৬ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার শহরের থানার মোড় এলাকায় মিন্টু ফুল ও ইনড্র ফুল ঘরের দুই ব্যবসায়িক মারামারির অভিযোগ উঠেছে। আজ রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তবে মিন্টু ফুল ঘরের মালিক মিন্টুর আঘাতে গুরুত্ব আহত হন ইনড্র ফুল মালিক কিরুন। বর্তমানে তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয় সূত্রে জানা যায় ফাল্গুন আর ভ্যালেন্টাইন ঘিরে ভরে উঠছে ফুলের দোকান ফাল্গুন মাস আসার প্রায় চার-পাঁচদিন আগে থেকেই দেশের নানা প্রান্ত থেকে ফুল এনে সাজি ভরে উঠছে কুষ্টিয়ায় ফুলের দোকানে। নানা রকমের মালিকা আর ফুলের রিং তৈরি করতে ব্যস্ত ব্যবসায়ীরা।

ঋতু বৈচিত্র্যে মাঘ মাস দিয়ে আজ শেষ হচ্ছে শীতকাল। সোমবার পয়লা ফাল্গুন দিয়ে শুরু হবে ঋতুরাজ বসন্তের। বাংলা সনের তারিখে পরিবর্তন আনায় পয়লা ফাল্গুন দিনে পড়েছে পাশ্চাত্য ঢংয়ের ভালোবাসা দিবস ভ্যালেন্টাইন ডে। প্রতিবছর পয়লা ফাল্গুনকে ঘিরে ফুলের ব্যবসা জমজমাট ব্যবসায়ীরা। ভালোবাসার মানুষগুলোকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়ের জন্য কিনতে আসা মানুষ গুলো অতিরিক্ত দামে কিনছেন লাল গোলাপ সহ বিভিন্ন ধরনের ফুল। আশপাশের দোকানগুলো হাক ডাক দিয়ে কাষ্টমার ডাকার অপরাধে দুই ব্যবসায়িকের মধ্যে গন্ডগোল সৃষ্টি হয়। দুই ব্যবসায়িকের গন্ডগোলের একপর্যায়ে মারাত্মকভাবে আহত হয়ে রক্তাক্ত অবস্থায় কিরণ পড়ে থাকলে স্থানীয় এসে আহত কিরণকে দ্রুত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন এবং ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন।
এ বিষয়ে আহত কিরণের স্ত্রী বলেন ফুলের দাম নির্দিষ্টভাবে বলা যায় না। একটি গোলাপ ফুল ২০ টাকা থেকে শুরু করে ৫০ টাকা পর্যন্ত বিক্রি করছেন। গোন্ডগোলের বিষয়ে বলেন তিনি এ বিষয়ে কিছু জানেন না। তবে বলেন তাদের দোকানে কাষ্টমার ফুল কেনার জন্য আসলে মিন্টু ফুলের ডাকে কাষ্টমারটি চলে যান। তবে তার স্বামী কিরণের মাথায় আঘাত লাগায় অনেক রক্ত ক্ষরণ হয়েছে অবস্থা খুব ভালো না বলে তার স্ত্রী জানান।
এ বিষয়ে মিন্টু ঘরের মালিক বলেন আমার দোকানের জায়গাতে চলে এসে ফুল বিক্রি করছেন ইনড্র ফুলের মালিক। তার দোকানের কর্মচারীর সাথে কথাকাটাটির এক পর্যায়ে তিনি দোকান থেকে বিরিয়ে রাগান্বিত হয়ে মাথায় আঘাত করেন বলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে স্বীকার করেন।
তবে এ বিষয়ে মারামারি বিষয়ে ফেসবুকে ভাইরাল করেছেন স্থানীয়রা। মারামারির অভিযোগে কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতের স্ত্রী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x