1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় কুরিয়ার সার্ভিসের গাড়ী ভেঙ্গে দিল বাতি, গাড়ী আটক

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৬৩ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ায় কোরিয়া সার্ভিসের গাড়ী ভেঙ্গে দিল পৌরসভা কর্তৃক নব নির্মিত সজ্জিত এবং সাজানো আইল্যান্ডের কিছু অংশ। গত কাল রাতে লাল মোহাম্মদ তেল ঘর নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে এ বিষয়ে কেউ নিহত বা আহতের খবর পাওয়া যায়নি। ভেঙ্গে গেছে কিছু আলোকিত সজ্জিত কিছু লাইট।
স্থানীয় সূত্রে জানা যায় গত কাল রাতে মাতাল অবস্থায় গাড়ী চালায় রেইনবো কুরিয়া সার্ভিসের চালক। পরে স্থানীয়রা পুলিশ খরব দিলে ঘটনাস্থলে পুলিশ এসে কুরিয়া সার্ভিসের গাড়ীকে আটক করে।

উল্লেখ্য যে, তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের (ইউজিআইআইডি-৩) আওতায় পৌরসভার বিভিন্ন উন্নয়মূলক কাজ হাতে নেওয়া হয়। শহরে বেশ কিছু সড়ক ও নালা নির্মাণ, সড়কের মাঝে সড়ক বিভাজকসহ বিভাজকের ভেতরে ফুলগাছ লাগানো ও সেখানে বাগানবাতি স্থাপন করা হয়। এতে ব্যয় ধরা হয় প্রায় ২৩ কোটি টাকা। এর মধ্যে পৌরসভার সামনের কওসের উদ্দীন ও এনএস রোডের ১ হাজার ৩৩২ মিটার অংশে সড়ক বিভাজক তৈরি করা হয়। সেই বিভাজকে ফুলগাছ লাগানো হয়। ২৬৬টি খুঁটিতে (কাস্ট আয়রন খুঁটি, যার উচ্চতা ২ দশমিক ২৫ মিটার) দুটি করে এলইডি বাল্ব লাগানো হয়।
এ ছাড়া সড়ক বিভাজকের বাগানে আলো জ্বালাতে ২৬৬টি খুঁটি স্থাপন করা হয়। প্রতিটি খুঁটিসহ আলো জ্বালাতে ব্যয় ধরা হয় ২৫ হাজার ৬২৭ টাকা। সব মিলিয়ে আলো জ্বালাতে খরচ পড়ে ৬৮ লাখ ১৬ হাজার ৭৮২ টাকা।
২০১৮ সালের জানুয়ারি মাসে প্রকল্পের কাজ শুরু হয়। বেশ কয়েকটি গুচ্ছে কাজ শেষ হয় চলতি বছরের জানুয়ারিতে। সড়ক বিভাজকসহ বাগান ও বাগানবাতি স্থাপনের কাজ করে নেশনটেক নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x