1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন

লালমনিরহাটে নার্সিং কলেজ থেকে এক ছাত্রের লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৪ বার নিউজটি পড়া হয়েছে

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট : লালমনিরহাটে ১৫ ফেব্রুয়ারী দুপুরে নার্সিং ইন্সটিটিউটের আবাসিক ভবন থেকে আলামিন সরকার আবির(২০) নামে এক ছাত্রের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

নিহত আলামিন সরকার আবির টাংগাইল জেলার ঘাটাইল থানার শহর গুপালপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।আলামিন সরকার আবির লালমনিরহাট নার্সিং ইনস্টিটিউটের বিএসসি ইন নার্সিং প্রথম বর্ষের ছাত্র।

লালমনিরহাট নার্সিং আবাসিকের ছাত্র ও পুলিশ সূত্রে জানা যায়,প্রতিদিনের মত আলামিন সরকার আবির সবার সাথে দুপুরে মসজিদে যোহরের নামাজ আদায় করে ৮০০ বর্গফুট আবাসিকের দোতলার রুমে প্রবেশ করে।পরে পাশের রুমের ছাত্ররা তার কোন সাড়া শব্দ না পেয়ে রুমে প্রবেশ করে দেখতে পায় আলামিন সরকার আবিরের মৃতদেহ ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলে আছে।তারা থানা পুলিশকে খবর দিলে সদর থানা পুলিশ মৃতদেহটি দড়ি থেকে নামায়।কিন্তু মৃতদেহটি ঝুলন্ত অবস্থায় পা মাটির সাথে ছিল বলে সকলের সন্দেহ হয় এটি হত্যা না আত্মহত্যা।

লারমনিরহাট নার্সিং কলেজের অধ্যক্ষ ছাহেরা বেগম সাংবাদিকদের দেখে কোন বক্তব্য না দিয়ে কর্মস্থল ত্যাগ করেন।

সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন,লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।প্রাথমিক ভাবে ধারনা করছি এটি আত্মহত্যা।তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃর্ত্যুর প্রকৃত কারন জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x