1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

বিমানবন্দর গাড়ি চাপায় পাঠাও চালকসহ নিহত ২

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৭ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অজ্ঞাত গাড়ির চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এই তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল মিয়া। এর আগে, বুধবার (১৬ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাঠাও চালক রফিকুল ইসলাম সুমন (৪০) ও কাজল আক্তার (৩৫)।
সুমনের ফুপাতো ভাই ফুয়াদ হাসান পল্লব জানান, সুমনের বাবার নাম নুরুল ইসলাম। তার বাড়ি পিরোজপুর স্বরূপকাঠি উপজেলার জগৎপুর গ্রামে। তিন মেয়ে ও স্ত্রী সারাকে নিয়ে পুরান ঢাকার তাঁতীবাজারে থাকতেন তিনি। ছোট একটি ব্যবসার পাশাপাশি তিনি মোটরসাইকেল রাইড শেয়ারিং করতেন। সকালে পুলিশের মাধ্যমেই তারা দুর্ঘটনার খবর জানতে পারেন।

কাজলের মা হাসিনা বেগম জানান, তাদের বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার রানাপয়সা গ্রামে। কাজলের বাবার নাম মৃত আব্দুল বারেক। ৫ বছর আগে ২য় স্বামী সেলিমের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় কাজলের। দুই ছেলে ও এক মেয়ে নিয়ে খিলগাঁও দক্ষিণ গোড়ানে তার (মা) সঙ্গেই থাকতেন। কাজল একটি বারে কাজ করতেন। কাজের জন্য গতকাল বিকেল চারটার দিকে বাসা থেকে বের হন তিনি। প্রতিদিন রাত বারোটার দিকে বাসায় ফিরলেও গতরাতে আর ফেরেননি। সকালে বিমানবন্দর থানার পুলিশ তাদের (পরিবার) ফোন করে কাজলের মৃত্যুর খবর জানায়।
এসআই জুয়েল মিয়া জানান, ভোর রাতে মোটরসাইকেলে করে তারা দু’জন যাওয়ার সময় বিমানবন্দর আউটগোয়িং ফুটওভার ব্রিজের দক্ষিণ পাশের সড়কে একটি গাড়ি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। পরে খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।
তিনি বলেন, কোন গাড়ি তাদের চাপা দিয়েছে সে বিষয়ে এখনও বিস্তারিত জানা যায়নি। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x