1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় লাশ নিয়ে বিচারের দাবীতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩৮ বার নিউজটি পড়া হয়েছে

ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান সিদ্দিককে (৫০) গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। এঘটনায় আরো ৩জন গুলিবিদ্ধ হয়েছে। আজ সকাল ৯টার দিকে চাঁদগ্রাম ইউনিয়রে চড়পাড়া গ্রামে এই হতাহতের ঘটনা ঘটে। নিহত সিদ্দিক চাঁদগ্রামের ওম্বর মন্ডলের ছেলে।
এ হত্যার দাবীতে সিদ্দিকুর রহমানের লাশ ময়না তদন্ত শেষে কুষ্টিয়ার ভেড়ামারা বাস্টষ্ট্যান্ড এলাকায় হত্যাকারীদেরকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবীতে লাশ নিয়ে মানবন্ধন করেছেন নারী পুরুষরা এবং উপজেলা আওয়ামীলীগের নেতা ও পরিবারের স্বজনরাসহ এলাকাবাসীরা।
মানবন্ধনে নিহতের স্ত্রী বলেন আফরোজা খাতুন বলেন তার স্বামীর হত্যার বিচার চাই। তিনি আরও বলেন তপন চেয়ারম্যানের শাস্তি চাই। তার স্বামী একজন ভাল মানুষ ছিলেন কোনদিন কারও সঙ্গে মারামারি করে নাই বলে তিনি বলেন।
এ সময় উপজেলার আওয়ামীলীগ নেতারা এ মানবন্ধনে অংশগ্রহণে তারা এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানায়। এ সময় তারা বলেন অবিলম্বে হত্যাকারীদেরকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির আহবান জানান। এ ধরনের আর ঘটনা আর ঘটটে না পারে সেদিকে প্রশাসনকে নজর দেওয়ার কথা বলেন তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x