1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

দাম্পত্য কলহের জেরে কীটনাশক পানে রাজধানীর কদমতলীতে দুই নারীর ‌‘আত্মহত্যা’

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১১৩ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :
রাজধানীর কদমতলীতে প্রবাসীর স্ত্রীসহ দুই নারীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন অহনা আক্তার সুমি (২২) ও রুমা আক্তার (২২)। মঙ্গলবার (১৫ মার্চ) বিকালে তাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) জেসমিন আক্তার জানান, অহনা আক্তার সুমি বাহারাইন প্রবাসী জীবন হাওলাদারের স্ত্রী। কদমতলী সনির আখড়া জাপানি বাজার এলাকায় ৬ষ্ঠ তলা ভবনের ৪র্থ তলায় ভাড়া থাকতেন।

তিনি জানান, ৫ বছর আগে জীবন খন্দকারের সঙ্গে অহনার পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের জারা নামের চার বছরের একটি সন্তানও আছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, অহনা পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করেছেন। এ ছাড়াও অন্য কোনও কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে।

মৃতের বাবা শাহআলম মরদেহটি প্রথমে বিনা ময়নাতদন্তে নেওয়ার আবেদন করলেও, তাদের অন্য স্বজনরা অভিযোগ করায় ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায় পুলিশ।

মৃতের ভাই আব্দুর রহিম অভিযোগ করেন, মৃতার স্বামী ছুটিতে এসে সম্প্রতি চলে গেছেন। যাওয়ার আগেও অহনাকে মারধর করেছিলেন। তাদের দাবি স্বামী ও তার বাড়ির লোকজনের কারণেই তার মৃত্যু হয়েছে।

অপরদিকে, সকালে একই থানার ধনিয়া এলাকায় রুমা আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেন উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম । তিনি বলেন, দাম্পত্য কলহের জেরে কীটনাশক পানে তার মৃত্যু হয়েছে।

মৃতের বাবা আবুল কালাম জানান, রুমার স্বামী রফিকুল ইসলাম (রফিক) একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। বিভিন্ন সময়ে স্বামী তার মেয়েকে নির্যাতন করতেন এবং টাকার জন্য চাপ দিতেন। এসব সহ্য করতে না পেরে বিষপানে করে মারা গেছেন সে।

কুমিল্লা জেলার তিতাস উপজেলার দক্ষিণ শ্রী নারায়ণ গ্রামে বাড়ি তাদের। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। এক মেয়ের জননী রুম আক্তার।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x