1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় মুদির দোকানের টিন কেটে টাকা বাদে ৩৫ লিটার তেল চুরি, আটক ১

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২৩৬ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের মজমপুর রেলগেট এলাকায় বিনিময় নামক মুদিখানা দোকানের টিন কেটে ৩৫ লিটার তেল চুরি, আশরাফুল ইসলাম (২৭) নামে একজনকে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সে মিরপুর উপজেলার উত্তর কাটদহ মোশারফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম।

স্থানীয় দোকান ব্যবসায়ীক সূত্রে জানা যায় গতকাল রাতে মোল্লা ট্রেডার্স নামক মুদিখানার দোকানে চুরি হচ্ছে এমন খবর পান পাহারাদাররা। পরে পাহারা দে সহযোগিতায় মোল্লা ট্রেডার্সের মালিক ও বিনিময় স্টোর মালিকদের কে খবর দিলে ঘটনাস্থলে তার মুদিখানা দোকানে আসেন। কৌশলে চুরি করার সময় আশরাফুলকে হাতেনাতে ধরে আটকে রাখেন স্থানীয়রা। স্থানীয়দের সহযোগিতায় আশরাফুলকে ধরে থানায় নিয়ে যান। পরে কুষ্টিয়া মডেল থানার পুলিশ আটক করেন।

এ বিষয়ে বিনিময় স্টোর প্রোপাইটর মুরাদ হোসেন বলেন গতকাল রাতে চুরি হচ্ছে এমন খবর পেয়ে উপস্থিত হই এবং একজনকে থানায় নিয়ে যায়। পরের দিন সকালে আমি দোকান খুলে দেখি আমার দোকানে চুরি হয়ে গেছে। আমার দোকানে থাকা ৫ লিটার ৩ টি ও ২ লিটার ১০টি মোট ৩৫ সয়াবিন তেল চুরি হয়েছে। তবে ক্যাশব্যাক সে থাকা নগদ টাকা চুরি হয়নি বলে তিনি জানান।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বির আলম বিষয়টি নিশ্চিত করে বলেন একজন ধরে স্থানীয়রা থানায় নিয়ে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করে তাকে আটক করে। চুরির অভিযোগে থানায় একটি মামলা দায়ের হয়েছে

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x