1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন

ভেসে আসছে মাছ সৈকতে

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৯৪ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : এবার কক্সবাজার সমুদ্রসৈকতে ঢেউয়ের সঙ্গে ভেসে আসছে ঝাঁকে ঝাঁকে মাছ। তবে সবই মৃত ও ছোট প্রজাতির। সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে দরিয়ানগর পয়েন্ট পর্যন্ত দেখা মেলে এ দৃশ্য। ২০২০ সালে একই এলাকায় ভেসে এসেছিল টন টন বর্জ্য। সেই সঙ্গে অনেক সামুদ্রিক প্রাণীও ভেসে এসেছিল।
শনিবার বিকেলে সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে দরিয়ানগর পয়েন্ট পর্যন্ত লাখো মৃত মাছ ভেসে আসতে দেখেন পর্যটক ও স্থানীয়রা। এরপর মৃত মাছ দেখতে সৈকতে ভিড় নামে উৎসুক জনতার। বিষয়টি ফেসবুকেও আলোড়ন সৃষ্টি করেছে।
সৈকতের ভ্রাম্যমাণ ব্যবসায়ী আবুল কালাম বলেন, আমি এ প্রথম কক্সবাজার সমুদ্রসৈকতে একসঙ্গে বিপুল পরিমাণ মৃত মাছ ভেসে আসতে দেখেছি, যা এক কথায় অবিশ্বাস্য।
কক্সবাজার সৈকতে পর্যটক সেবায় নিয়োজিত বিচকর্মী মাহাবুবুর রহমান বলেন, ঢেউয়ের সঙ্গে হঠাৎ বিপুল পরিমাণ ছোট মরা মাছ ভেসে আসে। ভেসে আসার সঙ্গে সঙ্গে মানুষের সমাগম হয়। বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে। ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন বলেন, দুপুর থেকে ঢেউয়ের সঙ্গে মৃত মাছ ভেসে আসার খবর শুনেছি। এ মাছগুলো কোথায় থেকে এসেছে সেটি এখনই বলা যাচ্ছে না। কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এমএ মঞ্জুর জানান, বিকেল থেকে আকস্মিক সাগরের ঢেউয়ের সঙ্গে মণ মণ মরা মাছ ভেসে আসতে থাকে। মাছ ভেসে আসার ফেসবুকেও ব্যাপক প্রচার পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x